শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

নাসিরনগর ফান্দাউক অক্সিজেন ব্যাংকে অক্সিজেন সিলিন্ডার সংরক্ষণ 

সুজিত কুমার চক্রবর্তী
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৬০৪ বার পড়া হয়েছে

নাসিরনগর( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায়”ফান্দাউক অক্সিজেন ব্যাংক এঁর উদ্যোগে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি অক্সিজেন সিলিন্ডার সংরক্ষণ করা হয়।

আজ ২৩ আগস্ট সোমবার দুপুরে নাসিরনগর ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৪৩ ব্রাহ্মণবাড়ীয়া -১ (সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এঁর নির্দেশনায় ফান্দাউক অক্সিজেন ব্যাংক থেকে ৫ টি অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন নাসিরনগরের উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়। এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব মোল্লা, প্রেস ক্লাব সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু, ডাঃ তানভির আনসারী রকি, ডাঃ মৌমিতা বসাক, ডাঃ সাইফুল ইসলামসহ ফান্দাউক অক্সিজেন ব্যাংক এঁর সদস্যগণ।

উল্লেখ্য, প্রভাষক রাজীব কুমার আচার্য্য এর উদ্যোগে কাজটি ২৫ দিন আগে শুরু হয।সহযোগিতা করেন বিপ্লব, নান্টু দেবসহ আরও অনেকে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281