শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

নিখোঁজ মোস্তফা কামালের এখনও সন্ধান পাওয়া যায়নি। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁও থেকে মোস্তফা কামাল (৩২) যুবক ৩দিন ধরে নিখোঁজ। মোস্তফা কামালের নিখোঁজের ঘটনায় পরিবার ও এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

উল্লেখ্য, ৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ প্রতিদিনের ন্যায়  সন্ধ্যায় বাসা থেকে বের হয় মোস্তফা কামাল কিন্তু সন্ধ্যা অতিবাহিত রাত হয়ে যায় সে বাসায় ফিরছেন দেখে তার পরিবার মোস্তফার ব্যবহারিত তাৎক্ষণিক কল দিলে ফোন টি বন্ধ দেখায় ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জনান, সন্ধ্যার দিকে মোস্তফাকে রাজধানীর খিলগাঁও থানাধীন দক্ষিণ বনশ্রী প্রতিক হাউজিংয়ের রাস্তায় দেখা গেছে। এবং অপরদিকে মোস্তফা বাসায় বলেছে সে গুলিস্তান যাবে ফোন ঠিক করতে। মোস্তফার পরিবার তার খুঁজ না পেয়ে অবশেষে রাজধানীর খিলগাঁও থানায় একটি সাধারণ ডাইরি করে, জিডি নং:৫৯৮।

হারানো সময় মোস্তফা কামালের গায়ে ছিল একটা সাদা টাইপ জার্সি আর কালো ট্রাউজার। যদি কোন সহৃদয়বান ব্যাক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে উপরিউক্ত নাম্বারব 01915705798 অথবা 01930481379 অথবা 01963589742 কিংবা রাজধানীর খিলগাঁও থানায় যোগাযোগ করার জন্য আহব্বান করা যাচ্ছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281