রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শান্তিগঞ্জ থানা পুলিশের অভিযানে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার!!দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ করল বখাটে আশকরমাগুরা মহম্মদপুরের রাড়ীখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত।কবি নূরুল ইসলামের দুটি কবিতা বইয়ের প্রকাশনা অনুষ্ঠিতকুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।

নির্যাতিত হিন্দু পরিবারের পাশে এমপি ও আ:লীগ নেতৃবৃন্দ -হাওড় বার্তা

তাহিরপুর প্রতিনিধি
  • আপডেট রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৩২৬ বার পড়া হয়েছে
সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার টাকাটুকিয়া গ্রামে বখাটেদের হামলায় আহত ও নির্যাতনের শিকার হিন্দু পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন সুনামগঞ্জ -১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
রবিবার (১৮ এপ্রিল) দুপুরে টাকাটুকিয়া গ্রামে নির্যাতিত পরিবারের বাড়িতে গিয়ে উপস্থিত হন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক অনুপম রায় ও উপজেলা ছাত্রলীগ নেতা রাজন চন্দ।
এ সময় নির্যাতিত পরিবারের লোকজনের সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে ঘটনার তীব্র নিন্দা জানান এমপি রতন।
তিনি বলেন, হামলা ও নির্যাতনের ঘটনায় জড়িত দোষীদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এ সময় আহতদের চিকিৎসা সহ সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন এমপি মোয়াজ্জেম হোসেন রতন।
তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর জানান, হামলার শিকার ও ক্ষতিগ্রস্ত পরিবারটিকে নিরাপত্তা দেয়ার জন্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ পাশে থাকবে।
উল্লেখ্য, ১৫ এপ্রিল দুপুর ২টায় তাহিরপুর উপজেলার টাকাটুকিয়া গ্রামের বাছিন্ড বর্মনের বাড়িতে পার্শ্ববর্তী রসুলপুর ও টুকেরগাঁও গ্রামের  একদল বখাটে দেশীয় অস্ত্র নিয়ে  অতর্কিত হামলা চালায়।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281