বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

বিশ্বনাথে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

মোঃ আবুল কাশেম
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫৭৯ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি 

করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লগডাউনে দোকান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ উপজেলার পুরাণ বাজারের ২ শতাধিক ক্ষুদ্র-অসহায়-গরীব ব্যবসায়ীদের মধ্যে প্রধামন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে পৌর শহরের আল-হেরা শপিং সিটির নীচতলায় বিশ্বনাথ পুরাণ বাজারের ২শতাধিক ব্যবসায়ীর প্রত্যেককে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।

সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় খাদ্য সহায়তা বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, যুক্তরাজ্য ডরসেট আওয়ামী লীগের সভাপতি এআর চেরাগ আলী, আওয়ামী লীগ নেতা আব্দুর রউফ, সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের এপিএস অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ পুরাণ বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল মিয়া, সাবেক কমিশনার দিলবর হোসেন, সুয়েব আহমদ, যুবলীগ নেতা সাইদুল ইসলাম প্রমূখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281