রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শান্তিগঞ্জ থানা পুলিশের অভিযানে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার!!দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ করল বখাটে আশকরমাগুরা মহম্মদপুরের রাড়ীখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত।কবি নূরুল ইসলামের দুটি কবিতা বইয়ের প্রকাশনা অনুষ্ঠিতকুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।

বিশ্বনাথে প্রধানমন্ত্রীর আর্থিক-খাদ্য সহায়তা পেলেন ৫ শতাধিক পরিবার-হাওড় বার্তা

মোঃ আবুল কাশেম
  • আপডেট সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৮২ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি 

করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লগডাউনে কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নিন্ম আয়ের সাড়ে ৫ শত পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। রোববার ও সোমবার সকালে ইউনিয়ন কমপ্লেক্সে এলাকার ৩৪০টি পরিবারের প্রত্যেকটিকে ১০ কেজি করে চাল এবং ২ শতাধিক পরিবারের প্রত্যেকটি পরিবারকে নগদ ৫শত টাকা করে প্রদান করা হয়।

নগদ অর্থ ও চাল বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী বলেন, কঠিন এ সময়ে মানুষ যাতে খাদ্যের জন্য কষ্ঠ না পান, সেলক্ষ্যে দেশের প্রতিটি পাড়া-মহল্লায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে নগদ অর্থ ও খাদ্য সহায়তা। আর তাই করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সরকারি বিধি নিষেধ মেনে চলা জরুরী।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের সচিব সুকান্ত দেবনাথের পরিচালনায় চাল ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা যুব উন্নয়ন মাহবুব আলম সরকার, পরিষদের মেম্বার আব্দুল মজিদ, গোলাম হোসেন, ইরন মিয়া, নূর উদ্দিন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সমতা বেগম, শাহানারা বেগম প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281