রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কামারুলের ভারে থুবড়ে পড়তে পারে ইনুসুনামগঞ্জে জাতীয় ভিটামিন” এ” প্লাস ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতনাসিরনগরে বেগম রোকেয়া ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালিতসুনামগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা প্রদানআন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২৩ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভাশান্তিগঞ্জ যুব ফোরামের কমিটি গঠন: আহব্বায়ক সজিব, যুগ্ম আহব্বায়ক রেদুয়ান ও খাদিজা। ইসির নির্দেশে বদলি সুনামগঞ্জের ডিসি, প্রত্যাহার ময়মনসিংহের ডিসিবাঙ্গালহালিয়াতে বর্ণাঢ্য আয়োজনে শান্তি চুক্তি ২৬ বছর পূর্তি উদযাপন করছেন সেনাবাহিনীগৌরারং ইউনিয়নের অমৃতশ্রী জামে মসজিদের নির্মাণ কাজ অর্থের অভাবে বন্ধ রয়েছেমদিনায় নিরাপদ সড়ক চাই এর ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশ্বনাথে বিধিনিষেধ না মানায় ১০ জনকে জরিমানা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৫২৮ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি 

সরকারি নিদের্শনা ও স্বাস্থ্যবিধি না মানায় সিলেটের বিশ্বনাথে ১০ জনকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ( ১০ আগষ্ট) বিকেল সাড়ে ৪টায় বিশ্বনাথ নতুন ও পুরাতন বাজারে পুলিশ-সেনাবাহিনী সাথে নিয়ে অভিযানে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস।

অভিযানকালে বিধিনিষেধ না মানায় ওইসব ব্যক্তিদের বিভিন্ন হারে অর্থদন্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মাস্ক না পড়ায়, বিধিনিষেধ না মেনে দোকাটপাট খোলা রাখা ও সড়ক পরিবহন আইনে দন্ডপ্রাপ্তদের কাছ থেকে বিভিন্ন হারে জরিমানার ৯হাজার ২শত টাকা আদায় করা হয়।

এ বিষয়ে কথা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস বলেন, স্বাস্থ্যবিধি পালন ও সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে এ অভিযান পরিচালনা করা হয়। করোনা সংক্রমণ ঠেকাতে, জনস্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2023 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281