বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নিজ কাজ করো- রুহুল আমীন।রাজস্থলী মৈত্রী বিহার অধ্যক্ষ ভদন্ত ধর্মানন্দ মহাথেরের গুরু পূজা অনুষ্ঠিতআনোয়ারায় ‘আল আমিন হজ্ব মিশনে’র অফিস উদ্বোধনমৃত্যু ঝুঁকি নিয়ে যেতে হয় এই ব্রীজে, দ্রুত নির্মানের দাবী এলাকাবাসীরআরও ২৬ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রী উপহার ঘরসুনামগঞ্জ সাহিত্য সংসদের দ্বি-বার্ষিক সম্মেলন: সভাপতি জাকারিয়া সম্পাদক রাহমান তৈয়ব।নাসিরনগরে মাছ ও শুঁটকি মাছ সংরক্ষণ এবং বাজারজাত করণ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিতআউশকান্দি ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন; সভাপতি নুরুল-সাধারণ সম্পাদক রুহেলআন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে নবীগঞ্জ পৌরসভার মতবিনিময় সভাসাংবাদিক পীর হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা।

বিশ্বনাথে বিধিনিষেধ না মানায় ১০ জনকে জরিমানা

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৭৫ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি 

সরকারি নিদের্শনা ও স্বাস্থ্যবিধি না মানায় সিলেটের বিশ্বনাথে ১০ জনকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ( ১০ আগষ্ট) বিকেল সাড়ে ৪টায় বিশ্বনাথ নতুন ও পুরাতন বাজারে পুলিশ-সেনাবাহিনী সাথে নিয়ে অভিযানে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস।

অভিযানকালে বিধিনিষেধ না মানায় ওইসব ব্যক্তিদের বিভিন্ন হারে অর্থদন্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মাস্ক না পড়ায়, বিধিনিষেধ না মেনে দোকাটপাট খোলা রাখা ও সড়ক পরিবহন আইনে দন্ডপ্রাপ্তদের কাছ থেকে বিভিন্ন হারে জরিমানার ৯হাজার ২শত টাকা আদায় করা হয়।

এ বিষয়ে কথা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস বলেন, স্বাস্থ্যবিধি পালন ও সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে এ অভিযান পরিচালনা করা হয়। করোনা সংক্রমণ ঠেকাতে, জনস্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের নিবন্ধনকৃত পত্রিকা ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281