মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন কবি মোঃ সহিদ মিয়াদেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন হাওড় বার্তার নির্বাহী সম্পাদক আনিসুর রহমান পলাশসবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন সুনামগঞ্জের চিত্রের সম্পাদকশাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম আর নেই।কথা রাখলেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী -!!ছাত‌কে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে প্রধান শিক্ষ‌কের বাধা-!!যুক্তরাজ্যে ছাতক এডুকেশন ট্রাস্টের অভিষেক অনুষ্ঠিত।শিল্পকলা প্রতিযোগিতায় রবীন্দ্র সংগীতে প্রথম কাব্য চক্রবর্তী। সুনামগঞ্জের মুজিব পার্কে তরুণ-তরুণীকে মারধরের ঘটনায় ধরাছোয়ার বাইরে দুই আসামী।কর্মসংস্থানের লক্ষ্যে ব্রাদার্স কমিউনিটি’র সেলাই মেশিন বিতরণ। 

যারা নৌকার বিরোধীতা করে তাদের প্রতি সতর্ক থাকবেন : পলিন।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৯ মে, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন বলেছেন, যারা দলীয় পদ ব্যবহার করে নৌকার বিরোধীতা করে তাদের প্রতি সতর্ক থাকবেন। এরা দেশ ও জনগণের শত্রু। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে তারা বেইমানী করেন। দলের সাথে তারা বেইমানী করেন। তাই মুক্তিযুদ্বের অপশক্তি যাতে নির্বাচনে বিজয়ী হতে না পারে সেদিকে খেয়াল রাখার দায়িত্ব আপনাদের উপর।

রবিবার বিকেলে সাচনা বাজারের ব্যবসায়ী বাবুল রায়ের সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম কলমদর ও কাশেম আল আজাদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন নোমান বখত পলিন।

তিনি বলেন, আপনারা জানেন ইকবাল আল আজাদ একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার বাবাকে আপনারা দীর্ঘ ৩০ বছর ভোটের মাধ্যমে নেতৃত্ব দেয়ার সুযোগ করে দিয়েছেন। তাঁর মৃত্যুর পর উপ-নির্বাচনে তাঁর ছেলে ইকবাল আল আজাদকেও আপনারা ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন। কিন্তু দুঃখের বিষয় সে নির্বাচিত হওয়ার পরপরই করোনা মহামারী ও বন্যা হওয়ার কারণে সরকারের বিভিন্ন উন্নয়নে বাধাগ্রস্ত হয়। এটা শুধু আমাদের বাংলাদেশেই নয় পুরো পৃথিবী অর্থনৈতিকভাবে থুবড়ে পড়ে। তবে আমি এতটুকু বলতে পারি, এবার আপনারা তাকে ঘোড়া প্রতীকে নির্বাচিত করলে, সে আপনাদের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেল আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শুভ বণিক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অ্যাড. মাহবুবুল হাছান শাহীন, সদস্য শাহীন রেজা, সাজ্জাদ হোসেন নাহিদ, আজহারুল ইসলাম আফজল, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শুয়েব আহমদ, সহ সভাপতি ঝন্টু তালুকদার, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামালগঞ্জ উত্তরের সাবেক ইউপি চেয়ারম্যান মো রজব আলী, জামালগঞ্জ সদর ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও গণমাধ্যমকর্মী মো. ওয়ালী উল্লাহ সরকার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আল আজাদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. জালাল মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শ্রীকান্ত তালুকদার ও বীর মুক্তিযোদ্ধা হরেন্দ্র তালুকদার।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281