রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

রাজধানীর বড় মগবাজারে একটি দোকানে বিস্ফোরণ। হাওড় বার্তা 

মনিরুজ্জামান মনির
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৬৭৩ বার পড়া হয়েছে

ঢাকা জেলা প্রতিনিধি 

রাজধানীর বড় মগবাজারে একটি দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় এখন পর্যন্ত ৭ জনের মৃত্যু এবং শত মানুষের আহত হওয়ার খবর পাওয়া গেছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
বিস্ফোরণস্থলে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট রয়েছে। তবে কোথা থেকে কী কারণে এই বিস্ফোরণ ঘটেছে তা এখনো নিশ্চিত করতে না পারলেও ধারনা করা হচ্ছে ভবনের নিচের দোকানের গ্যাস সিলিন্ডার থেকে হয়েছে এমন বিস্ফোরণের বলছে ফায়ার সার্ভিস।
গতকাল রোববার রাত ৮ টায় মগবাজার ওয়্যারলেস এলাকায় এ ঘটনা ঘটে।
রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান হতাহতের তথ্য নিশ্চিত করেছেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রুমের অপারেটর মো. ফরহাদ জানান, ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট ঘটনাস্থলে আগুন নেভানোর কাজ করছে। প্রাথমিকভাবে বিস্ফোরণের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

আহতদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট এবং ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও মগবাজারে আশেপাশে কিছু হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281