শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

শান্তিগঞ্জে বাংলাদেশ জামায়াতে ইসলামী পুর্ব পাগলা ইউনিয়ন এর পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

রুয়েব আহমেদঃ স্টাফ রিপোর্টার
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৪৩ বার পড়া হয়েছে

রমজান হলো তাকওয়া অর্জনের মাস আত্মশুদ্ধির মাস ঈমানকে শক্তিশালী করার মাস রমজান মাস গুনাহ মাফের মাস।এই রমজান মাসের ফজিলত অনেক বেশি যা বলে শেষ করা যাবে না তাই আসুন আমরা সবাই এই মাস কে পুঁজি করে মৃত্যুর আগ পর্যন্ত যেন কুরআন এবং হাদিস কে আঁকড়ে ধরে চলতে পারি । আমিরে জামাত আরো বলেন বাংলাদেশ জামাতে ইসলামী হলো একটি মজলুম দল যে দল কুরআন এবং হাদিস অনুযায়ী দুনিয়ার মানুষ চলতে পারে সে হিসাবে এই দল সর্বব্যস্থায় সব জায়গায় কাজ করে যাচ্ছে। সেই অনুযায়ী সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় বাংলাদেশ জামায়াতে ইসলামী পুর্ব পাগলা ইউনিয়ন শাখা এর পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করেন। এতে পূর্ব পাগলা ইউনিয়ন সভাপতি কবির আহমেদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ শিব্বির আহমদ এর পরিচালনায় ইফতার মাহফিলটি আয়োজন করা হয় ।

উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী শান্তিগঞ্জ উপজেলা শাখার আমীর হাফিজ আবু খালেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী শান্তিগঞ্জ উপজেলা শাখার সেক্রেটারি দিলওয়ার হোসেন। আরো উপস্থিত ছিলেন পুর্ব পাগলা ইউনিয়ন সভাপতি মোঃ কবির আহমেদ সেক্রেটারি মোঃশিব্বির আহমেদ উপজেলা
আরো উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক সাইফুল ইসলাম। ও
জামায়াত কর্মী হাঃ সামিম আহমেদ

সেখানে অনেক মেহমান বৃন্দ রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন পরিশেষে অনুষ্ঠানের প্রধান অতিথি হাফিজ আবু খালেদ বলেন । আমরা হয়তো এ রমজান মাস আর নাও পেতে পারি ।তাই যেহেতু এই রমজান মাস পেয়েছি তাই এই রমজান মাসকে পুরোপুরি ইবাদত বন্দেগির মধ্যে দিয়ে যেন চলতে পারি। সবশেষে দুই থেকে তিন শতাধিক মানুষের মোনাজাতের মধ্য দিয়ে ইফতার মাহফিল সমাপ্ত করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281