শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

শোক দিবস উপলক্ষে উখিয়া প্রেসক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি-হাওড় বার্তা

শাহাদ হোছাইন মুবিন
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৫৮৬ বার পড়া হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কক্সবাজারের উখিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে উখিয়া প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ১১ টায় উখিয়া প্রেসক্লাব ভবন প্রাঙ্গণে গাছের চারা লাগিয়ে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংগঠনটির
প্রধান পৃষ্ঠপোষক ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিজাম উদ্দিন আহমেদ।

এসময় উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জুর মোরশেদ, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী,উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, দপ্তর, ক্রীড়া ও প্রচার সম্পাদক মাহমুদুল হক বাবুল, নির্বাহী সদস্য ফারুক আহমদ, নির্বাহী সদস্য ওবাইদুল হক আবু চৌধুরী, নির্বাহী সদস্য নুর মোহাম্মদ সিকদার সহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণী-প্রেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

উক্ত কর্মসূচিতে প্রত্যেক মানুষকে নিজ নিজ দায়িত্বে কমপক্ষে একটি করে গাছ লাগানোর আহ্বান জানান প্রেসক্লাবের নেতৃবৃন্দরা। “গাছ আমাদের পরম বন্ধু। তাই একটি গাছ কাটার আগে অন্ততঃ দুটি গাছ লাগান। বেশি করে গাছ লাগাই পরিবেশ বাঁচাই।” – পরিবেশ সুন্দর রাখতে গাছের বিকল্প নেই বলেও মনে করেন সাংবাদিকবৃন্দরা।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281