বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে ৫ হাজার অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ- হাওড় বার্তা

তানভীর আহমেদ তালুকদার
  • সংবাদ প্রকাশ রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৬৮৫ বার পড়া হয়েছে
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনা বৃদ্ধি করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে ,শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় দ্বিতীয় দিনের মতো সুনামগঞ্জে ৫ হাজার অসহায়,হতদরিদ্রদের মধ্যে মাস্ক ও হেন্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
রবিবার বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল ও যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদের নেতৃত্বে শহরের চেম্বার অব কর্মাস ভবণের সামনে সাধারণ মানুষের মাঝে সচেতনতাবৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও হেন্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সাবেক সভাপতি মো. ফজলুল হক, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল ,সহ সভাপতি পিন্টু বণিক,জেলা ছাক্রলীগ নেতা অমিয় মৈত্র প্রমুখ।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন,করোনা ভাইরাসের এই দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমাদের আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ নেতৃত্বে  এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের কঠোর নির্দেশনায় জেলা যুবলীগের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে নিয়মিত মাস্ক ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়ার জন্য হেন্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রাখা হয়েছে।
সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ বলেছেন গেলবছর যখন করোনা ভাইরাসের প্রভাব এই জেলা শহরে দেখা দেয় তখন আমাদের বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা মাস্ক স্যানিটাইজার বিতরণ সহ খাদ্য সহায়তা অব্যাহত রাখা হয়েছিল। এবারো আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে জেলা যুবলীগ এই করোনার প্রকৌপ নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত জেলার অসহায় ,দিনমুজুর ও হতদরিদ্রদের সবধরনের সহায়তা অব্যাহত রাখার ঘোষনা দেন তিনি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281