শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলাসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন:- প্যানেল চেয়ারম্যান (১) মনির উদ্দিন মনির

আফতাব উদ্দিন সুনামগঞ্জ প্রতিনিধি :
  • সংবাদ প্রকাশ শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসীসহ সুনামগঞ্জবাসী সকল নাগরিকদেরকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান (১) , জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সুনামগঞ্জের ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ মনির উদ্দিন মনির।

শুক্রবার এক শুভেচ্ছা বার্তায় মনির উদ্দিন মনির বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি সুনামগঞ্জজেলা, দেশবাসী ও প্রবাসীসহ সকলকে জানাই ঈদ মোবারক।

তিনি আরও বলেন, পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে-এমনই প্রত্যাশা। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে।

তিনি আরও বলেন, ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। ঈদ হলো সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন।

পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদের খুশি ভাগাভাগির মাঝেই প্রকৃত আনন্দ। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক, এ কামনা করে মনির উদ্দিন মনির বলেন, পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দেশের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281