সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কাঁঠালের পর এবার ছাগলের গায়ে কাদা দেওয়াকে কেন্দ্র করে শান্তিগঞ্জে আবারো সংঘর্ষ আহত ১০

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

ছাগলের গায়ে কাদা দেওয়াকে কেন্দ্র করে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ঘোড়াডুম্বুর গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুলাই) দুপুরে গ্রামের আবদুস সত্তার ও আমিনুর রহমানের গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী।

জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার ঘোড়াডুম্বুর গ্রামের আবদুস সত্তারের একটি ছাগল প্রতিবেশী আমিনুর রহমানের বাড়ির আঙিনায় গেলে গাছের পাতা খাওয়ার কারণে ছাগলটির গায়ে কাদা লেপে দেয় বাড়ির এক শিশু। বিষয়টি জানাজানি হলে আবদুস সত্তার ও আমিনুর রহমানের লোকদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে এটি সংঘর্ষে রূপ নেয়। এ সময় উভয় পক্ষের লোকেরা দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা যায়। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে শান্তিগঞ্জ থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, ছাগলের গায়ে কাদা দেওয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে রয়েছি। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281