রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

বাংলা সাহিত্য পরিষদ ইউকের নতুন কমিটি ঘোষণা। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ৫ মে, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

রহমান তৈয়ব : বাংলা সাহিত্যের প্রচার ও প্রসারে “বাংলা সাহিত্য পরিষদ ইউকে” গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি যুক্তরাজ্য প্রবাসী কবি ,সংগঠক ও গল্পকার শাহ্ কামাল আহমদের নেতৃত্বে ইতোমধ্যে সিলেটে পরপর কয়েকটি আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের কার্যক্রমকে আরও গতিশীল করতে সিলেট বিভাগের দক্ষ সাহিত্য সংগঠক ও লেখকদের নিয়ে বাংলা সাহিত্য পরিষদ ইউকের পরিচালনা পর্ষদ গঠন করা হয়।গত ১মে ২০২৪ খ্রি. নবগঠিত পরিচালনা পর্ষদের আত্নপ্রকাশ ঘটে।

প্রতিভাবান কবি ,সংগঠক ,উপস্থাপক ও শিক্ষক লুৎফুর রহমান তারেক ও প্রতিভাবান কবি , সংগঠক ও গল্পকার মাহবুব হোসেন নওশাদকে সিনিয়র সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন মোহাম্মদ জাকির হোসেন, ইসমাইল হোসেন সিরাজী ,মিলন কান্তি দাস ,সৈয়দ আসলাম হোসেন, সাদ্দাম হোসেন (জুনেদ), শহিদুল হাসান সেলিম ,মো: আবুল কালাম রুনু, মো: সেলিম মিয়া, মাসুমা টফি একা, মোঃ রুবেল মিয়া, বিমান বিহারী বিশ্বাস , মাওলানা তাজুল ইসলাম নাহিদ, মাহফুজ আহমদ কবির, অভিলাষ মাহমুদ, মোহাম্মদ ইসা তালুকদার , আব্দুর রাজ্জাক রেজা, শাফিনূর রহমান, শিহাব সুমন, গিলেমান আলম প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281