রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

গণমাধ্যম সাপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে ছাতকে স্মারকলিপি প্রদান।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

 

মোঃ তাজিদুল ইসলাম: জাতীয় গণমাধ্যম সাপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সুনামগঞ্জের ছাতক উপজেলা নির্বাহী অফিসার গোলাম মুস্তফা মুন্নার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ সোমবার কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ছাতক উপজেলা নির্বাহী অফিসার গোলাম মুস্তফা মুন্নার হাতে স্মারকলিপি তুলে দেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক শাখার নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক শাখার সভাপতি ও জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিনি’ ও দি ডেলি নিউজ মেইল পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনধি শামীম আহমদ তালুকদার, জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধ ও বিএমএসএফ) ছাতক শাখার সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) ফজল উদ্দিন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ৮ম বারের মত ১-৭ মে প্রতিবছর গণমাধ্যম সাপ্তাহ পালন করে যাচ্ছে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে। ১-৭ মে প্রতিবছর গণমাধ্যম সাপ্তাহ রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সারা বাংলাদেশ জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণের মাধ্যমে একই দিনে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ছাতক শাখার সভাপতি শামীম আহমদ তালুকদার বলেন, বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফরের নির্দেশনায় আমরা বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করে যাচ্ছি। তারই অংশ হিসেবে জাতীয় গণমাধ্যম সাপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে সারা দেশের ন্যায় ছাতকেও আমরা স্মারকলিপি প্রদান করেছি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281