মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ছাতক উপজেলা নির্বাচনে মাহমুদ আলী’র প্রার্থীতা নিশ্চিত-!!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০৬ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: আসন্ন ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব‍্য চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ‍্যে নতুন আলোচনার জন্ম দিয়েছেন জাউয়া বাজার ইউনিয়নের কৃতিসন্তান, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক তিন তিনবারের সভাপতি, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন জনাব মো.মাহমুদ আলী।

বিশ্বস্থ সূত্রে জানা গেছে, আগামী উপজেলা নির্বাচনে জনাব মো. মাহমুদ আলী প্রার্থী হতে পারেন। জনাব মাহমুদ আলী যুক্তরাজ্য থেকে সিলেট এয়ারপোর্ট আসার পর শত শত রাজনীতিবিদ, শত শত ছাত্রলীগ, যুবলীগ, জনপ্রতিনিধিগণসহ হাজার হাজার জনতা তাকে বরণ করে নেওয়ার পর পরই আলোচনা ও গুঞ্জন উঠে গোটা ছাতক জুড়ে।

জনাব মো.মাহমুদ আলী দীর্ঘদিন থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। মহামারী করোনায় তিনি প্রায় ৫০ লক্ষ টাকার খাদ্য সহায়তা দিয়েছেন পুরো উপজেলায়। বিগত বিশের অকাল বন্যা এবং বাইশের মহা প্লাবনে দুই হাত খুলে মানুষের দ্বারে দ্বারে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। অনেক মসজিদ-মাদ্রাসা ও স্কুলের উন্নয়নে সরব উপস্থিতি পুরো ছাতক উপজেলায় তাঁর আলাদা একটা ইমেজ সৃষ্টি করেছে।

এ বিবেচনায়, জনাব মাহমুদ আলী উপজেলা নির্বাচনে প্রার্থী হলে বর্তমান প্রার্থীদের পাল্টে যেতে পারে পুরনো হিসাব নিকাশ।

বিষয়টি সম্পর্কে জানতে তাঁর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, আল্লাহ পাক শরীর স্বাস্থ্য ভালো রাখলে, ছাতক উপজেলার দেশ-বিদেশের সকলের মতামত নিয়ে উপযুক্ত সাড়া পেলে ইনশাআল্লাহ আমি প্রার্থী হবো।

ছাতকের রাজনৈতিক বোদ্ধামহল মনে করেন মাহমুদ আলীর নিজস্ব যে ভোট ব‍্যাংক আছে তা অন্য কোন প্রার্থীদের নেই। এবং গোটা উপজেলা জুড়ে তরুণ প্রজন্মের মাঝে ব‍্যপক জনপ্রিয় মাহমুদ আলীর বিজয়ের সম্ভাবনা প্রায় শতভাগ।

সরেজমিন পরিদর্শন করে প্রতিবেদক বলেছেন , মাহমুদ আলী প্রার্থী হলে বিশেষ করে দক্ষিণ ছাতকের জনগণ দলমতের উর্ধ্বে উঠে ভোট দিবেন। এছাড়াও উপজেলা ব‍্যাপী তাঁর আত্মীয় কেন্দ্রিক বিশাল ভোট ব‍্যাংক রয়েছে। এছাড়াও তেরটি ইউনিয়ন ও পৌরসভায় রয়েছে তাঁর সূধী-শুভাকাঙ্খী-বন্ধু মহল।

খবর পাওয়া যাচ্ছে মাহমুদ আলী প্রার্থী হওয়ার খবরে নড়েচড়ে বসেছেন অন‍্যান‍্য প্রার্থীরা। এদিকে তিনি প্রার্থী হওয়ার খবরে শামীম-কালাম বলয়ের কর্মীসমর্থকদের মধ্যে আলাদা এক প্রাণচাঞ্চল্য লক্ষ্য করা যাচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মাহমুদ আলীর ঘনিষ্ঠ একজন রাজনৈতিক নেতা জানান, মাহমুদ আলী আমাদের অহংকার, দেশরত্ন শেখ হাসিনা ও বঙ্গবন্ধু তনয়া শেখ রেহেনার সাথেও রয়েছে তার ব্যাক্তিগত সুসম্পর্ক। সে ছাত্রলীগের সোনালী অর্জন। বীর সাহসী নেতা। কর্মীবান্ধব নেতা। একজন জনদরদী মানুষও। বলা চলে ছাতকের একজন জনপ্রিয় মুখ। তার নাম ব‍্যবহার করে কাউকে নির্বাচন করতে দেওয়া ঠিক হবে না। বরং মাহমুদ আলী নিজেই প্রার্থী হওয়ার খবর শোনা যাচ্ছে এবং জনগণ তাকেই ভোট দিবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281