সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শান্তিগঞ্জে র‍্যালী ও আলোচনা সভা

শান্তিগঞ্জ প্রতিনিধি:
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের শান্তিগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শান্তিগঞ্জে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদের চত্ত্বর থেকে শুরু হয়ে একটি র‍্যালী গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহার সভাপতিত্বে ও সমবায় কর্মকর্তা মাসুদ আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, এসিল্যান্ড সকিনা আক্তার, কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমেদ, উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান জায়গীরদার খোকন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, সমাজসেবা কর্মকর্তা তাছলিমা আক্তার লিমা, যুব উন্নয়ন কর্মকর্তা সন্দ্বীপ বিশ্বাস, সিনিয়র সাংবাদিক মো: নুরুল হক, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ ও ইউপি সচিব আলী হোসেন প্রমুখ।

আলোচনা সভার পর স্থানীয় সরকার দিবস উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে৷ মেলার এই স্টলগুলো থেকে সেবা নিতে পারবেন জনসাধারণ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281