রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন 

নাবির ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরণ। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে

শহিদুল ইসলাম রেদুয়ান: সুনামগঞ্জের জগন্নাথপুরের নাবির এলপিজি ফিলিং স্টেশনের সামনে ও শান্তিগঞ্জের পাগলা উচ্চ বিদ্যালয়ের হলরুমে পৃথকভাবে গরীর অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে নাবির ফাউন্ডেশনের উদ্যোগে পৃথকভাবে দুটি স্থানে ৪শতাধিক কম্বল বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউকে প্রবাসী ফরিদ নাবির।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউকে প্রবাসী ফরিদ নাবির বলেন, পৌষ ও মাঘ মাসে প্রচন্ড শীত এবং হাড়কাপানো শীতেও তাঁরা শীত নিবারণের জন্য পর্যাপ্ত শীত বস্ত্র না পায়। কিন্তু এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে যদি আমাদের সামর্থ্য অনুযায়ী নিজ অবস্থান থেকে কিছু করার চেষ্টা করি,তবে হয়ত তাঁদের ঠোটে তৃপ্তির হাসি আর দু’চোখে বাঁচার আকাঙ্ক্ষা দেখতে পাবো।

শীতবস্ত্র বিতরণে নাবির ফাউন্ডেশনের পরিচালক দিলোয়ার হোসেন, নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশনের পরিচালক সিদ্দিকুর রহমান, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, ইউকে প্রবাসী মো. মনসুর আলী, পশ্চিম পাগলা ইউপি সদস্য রনজিৎ সূত্রধর, সাংবাদিক হুমায়ূন কবির ফরিদী, ইয়াকুব শাহারিয়ার, আক্তার হোসেন,ইমরানুল হাসান সহ আরো অনেক উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281