মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

বীরমুক্তিযোদ্ধা আলী আমজদের ইন্তেকাল ও দাফন সম্পন্ন। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৮৮ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি, যুদ্ধ কালীন কোম্পানি কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজাদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার দিবাগত রাত ২টায় নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বৃহস্পতিবার সকালে মরহুম বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজাদ’র কর্মস্থল জেলা আইনজীবী সমিতির প্রাঙ্গণে তাঁর মরদেহে শ্রদ্ধাঞ্জলি প্রদান ও প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। এরপর সুনামগঞ্জ পৌরসভার মুক্তমঞ্চে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয়েছে। সেখানে শ্রদ্ধাঞ্চলি প্রদান করেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন প্রতিষ্ঠান ও সর্বস্তরের মানুষ। এরপর বেলা ২টায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে হাজারো মানুষের অংশগ্রহণে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। জানাজার আগে প্রশাসনের পক্ষ থেকে এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেওয়া হয়।

জানাজায় জেলার বিভিন্ন উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ অংশ নেন,সুনামগঞ্জ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,পৌর প্রশাসনসহ জেলার রাজনৈতিক ব্যক্তিত্ব, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মানুষ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281