মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

শান্তিগঞ্জে সাংবাদিকের তথ্য সংগ্রহে ইউপি চেয়ারম্যানের বাঁধা।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪১ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ শান্তিগঞ্জে সাংবাদিকের তথ্য সংগ্রহে ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল বাঁধা ও অশ্লীল ভাষায় গালি-গালাজ করেন।

রোববার (১১ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার ৬নং পূর্ব বীরগাঁও ইউপি পরিষদে শীত বস্ত্র বিতরণ করা হয়। উক্ত বস্ত্র বিতরণে দৈনিক ভোরের চেতনা প্রতিনিধি রুয়েব আহমদ তথ্য সংগ্রহের জন্য পরিষদে প্রবেশ করা কালে তাকে বাঁধা ও হেয় প্রতিপন্ন,অশ্লীল ভাষায় গালাগালি করেন ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল।

তথ্য সূত্রে জানা যায়, গত কিছু দিন আগে সৌদি আরব থেকে আসা দুম্বার মাংস ও পেকেট শুকনো খাবারের তথ্য সংগ্রহে চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল বিষয়টি সটিক তথ্য দিতে পারছেন না।

সংবাদকর্মীকে তথ্য সংগ্রহে বাঁধা দেওয়ার বিষয়টি মোবাইল কলে নিশ্চিত করেছেন অত্র পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার মনির উদ্দিন। স্থানীয় প্রতিনিধি বিষয়টি বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখায় অবগত করায় জেলার সিনিয়র সাংবাদিকরা ইউপি পরিষদের সদস্য ৫ জন ও এলাকার বিভিন্ন ব্যক্তি-বর্গের সাথে সাক্ষাৎ কালে তারা বলেন চেয়ারম্যান পরিষদের দায়িত্ব প্রাপ্ত হওয়ার পর থেকে অনিয়ম সহ নানান অভিযোগ উঠেছে। স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান প্রতিনিয়ত এলাকার মানুষের সাথে বদমেজাজি আচরণ করে আসছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281