রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন 

সুনামগঞ্জে সিএনজি চুরচক্রের ৩ সদস্য গ্রেফতার-!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৪১০ বার পড়া হয়েছে

এম আর সজিব সুনামগঞ্জ থেকে : সুনামগঞ্জ সদর থানার এসআই মোঃ হাবিবুর রহমান ও এসআই রিয়াজ উদ্দিন’র সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে সিএনজি চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেন। গতকাল মঙ্গলবার (১৬ জানুয়ারি ২০২৪ খ্রি.) গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাতভর ছাতক থানাধীন উত্তর লাকেশ্বর বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় সিএনজি চালিত অটোরিক্সা চুরির সাথে জড়িত সুনামগঞ্জ ছাতক থানার লাকেশ্বর গ্রামের মৃত আব্দুল ক্বারীর ছেলে আব্দুর রউফ (৪০)একই থানার নৌকাকান্দি গ্রামের মৃত মোছদর আলীর ছেলে মোঃ লিটন মিয়া (৩৫) এবং সিলেট বিশ্বনাথ থানার দশপাইকা পীরহাটা গ্রামের মৃত জয়নুল্লার ছেলে মোঃ শহিদ মিয়া (৩৭) দেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের নিকট থেকে চুরি যাওয়া একটি সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে কৌশলে সিএনজি চালিত অটোরিক্সা চুরি করে আসছিল। আসামিদেরকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সুনামগঞ্জ সদর থানার নয়নপুর গ্রামের মোঃ শফিক উদ্দিনের সিএনজি চালিত অটোরিক্সাটি চুরি হয়। এ বিষয়ে মোঃ শফিক উদ্দিন বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে অভিযোগ দিলে সুনামগঞ্জ সদর মডেল থানার মামলা নং-১১, তারিখ: ১২-০১-২০২৪ খ্রি. রুজু করা হয়। মামলাটির তদন্তকারী অফিসার এসআই হাবিবুর রহমান চুরি যাওয়া সিএনজিটি উদ্ধারসহ আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ওই অভিযান পরিচালনা করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281