সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সুনামগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে চান,পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে চান বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ। তিনি বলেন, “সরকারের উন্নয়ন কাজ জনগণকে জানাতে হবে। সমাজ ভালো থাকলে আইন-শৃঙ্খলা স্বাভাবিক থাকে। পুলিশ ও জনগণের সম্পর্ক ভালো থাকলে সমাজ এগিয়ে যায়” জানিয়ে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেছেন, “আগামী ৩ মাসের মধ্যে জগন্নাথপুর উপজেলাকে মাদকমুক্ত করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। পর্যায়ক্রমে পুরো জেলা মাদকমুক্ত করা হবে” বলেও তিনি জানিয়েছেন।
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে বিগত মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে পৌরসভার হলরুমে আয়োজিত ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই আশাবাদ ব্যক্ত করেন জেলার এই পুলিশ প্রধান।

জগন্নাথপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এতে সভাপতিত্ব করেন। এসআই সাব্বির আহসানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন,উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, জগন্নাথপুর সরকারি কলেজের অধ্যক্ষ জাহিদুল ইসলাম বিপ্লবসহ অনেকে।

এর আগে পুলিশের এই চৌকস কর্মকর্তার কাছে ভয়েস-অব জগন্নাথপুর-ইউ.কের অর্থায়নে ১১ লাখ টাকা ব্যায়ে একটি পিকআপ টাটা গাড়ির চাবি হস্তান্তর করা হয়। সংগঠনের জেনারেল সেক্রেটারি তৌফিক আলী মিনার চাবি হস্তান্তর করেন। জগন্নাথপুর থানায় পুলিশের দায়িত্বপালনের জন্য এই গাড়ি দেয়া হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281