সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের শোক প্রকাশ-হাওড় বার্তা 

নোমান আহমেদ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১১৯ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার (সিলেট)কোম্পানীগঞ্জঃ সিলেট-৪ (গোয়াইনঘাট-জৈন্তাপুর,কোম্পানীগঞ্জ) সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদল।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইকবাল হোসেন এক শোক বিবৃতিতে বলেন, দিলদার হোসেন সেলিম একজন আদর্শবান রাজনীতিবিদ ও দেশ প্রেমিক ব্যক্তিত্ব ছিলেন।

উনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের প্রতিটি মূহুর্ত এলাকার উন্নয়ন ও জন সাধারণের কল্যাণে ব্যয় করেছেন। উনার মৃত্যুতে উত্তর সিলেটে যে শূন্যতা তৈরী হয়েছে তা পূরণ হবার নয়। তারা মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সর্বশেষে তিনি কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করেন।

উল্লেখ্য যে,
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য
দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন ধরে প্যারালাইসিস-সহ নানা রোগে ভোগছিলেন। সম্প্রতি চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। মঙ্গলবার (৪ মে) রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে এবং শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানেই তিনি বুধবার রাত পৌনে ১০টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281