শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বোরো ফসল নিয়ে উৎকণ্ঠায় কৃষক প্রধানমন্ত্রী হাওরবাসীর খোঁজ-খবর রাখছেন- রনজিত চন্দ্র সরকার এমপিসুনামগঞ্জে বই বিনিময় উৎসব অনুষ্ঠিতছাতকে মাটি ভরাট নিয়ে সংঘর্ষে নিহত ১, গ্রেপ্তার ১উৎসবমুখর পরিবেশে শান্তিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন সম্পন্ন। জগন্নাথপুরে সঙ্গীত গাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত-২,গ্রেপ্তার-১.কক্সবাজারে ব্লু-গার্ডেদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আয়োজনশান্তিগঞ্জে মানব সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন ছাদিকুর রহমান বাছন। জামালগঞ্জ-সাচনাবাজার নদী পারাপারে জনদূর্ভোগ নিরসনে মানববন্ধনমিষ্টি সকাল হীমেল হাওয়া: আশিক হাসান সীমান্ত। সুনামগঞ্জে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারেনি ২৯ হাজার ৪৫৫ শিক্ষার্থী।

প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনার মুক্তির দাবীতে সুনামগঞ্জ রির্পোটার্স ইউনিটির প্রতিবাদি মানববন্ধন,,হাওড় বার্তা 

হাওড় বার্তা ডেস্কঃ
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

 

 

হাওড় বার্তা 

দৈনিক প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে শারীরিক নির্যাতন এবং পরে তাঁর বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়াজনে শহরের ট্রাপিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজন অংশ নেন।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিন্দু তালুকদারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে, রির্পোটার্স ইউনিটির সহসভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এনাম আহমেদ,প্রথম আলোর সুনামগঞ্জ অফিসের এড. খলিল রহমান, চ্যানেল এস এর মো. আকরাম উদ্দিন,জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক মো. বোরহান উদ্দিন, সমাজকর্মী নাসিম চৌধুরী, চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিিিনধ এ আর জুয়েল,খেলাঘরের সাধারন সম্পাদক রাজু আহমেদ,দৈনিক গনমুক্তির প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,দৈনিক আজকের বসুন্ধরার প্রতিনিধি মুহিবুর রেজা টুনু,মো. আনোয়ার হোসেন,মো. উস্তার আলী,লিপসন আহমদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মহামারী করোনা ভাইরাসে যখন দেশের প্রতিটি মানুষ আতংঙ্কিত তখন সবার একমাত্র ভরসাস্থল স্বাস্থ্য বিভাগটি। কিন্তু স্বাস্থ্য মন্ত্রনালয়ে কিছু র্দূনীতিবাজরা এই করোনাকালীন সময়টাকে পূজি করে র্দূনীতির মহোৎসব শুরু করেছেন। ঠিক তখনই প্রথম আলোর জেষ্ঠ্যে সাংবাদিক রোজিনা ইসলাম দেশের একজন স্বনামধন্য রিপোর্টার হিসেবে তাদের অনিময় আর র্দূনীতির চিত্র গণমাধ্যমে প্রকাশ করায় তাকে স্বাস্থ্যমন্ত্রনালয়ে ৫ ঘন্টা আটকে রেখে শারীরিকভাবে নির্যাতন করা এবং পরবর্তীতে তাকে স্থানীয় থানায় নিয়ে মিথ্যা মামলা দিয়ে আসামী করে কারাগানে পাঠানো কোন সভ্য গনতান্ত্রিক দেশে হতে পারে না। অবিলম্বে রোজিনা ইসলামকে মুক্তির জন্য সরকারের নিকট জোর দারী জানান। একই সঙ্গে এই স্বাস্থ্যখাতে র্দূনীতির সাথে যারাই সম্পৃত্ত রয়েছেন তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থ্যা গ্রহনের দাবীও জানান সাংবাদিক নেতারা।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281