রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২নাসিরনগরে দূ্র্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাবিশ্বনাথে আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান!

নিষেধাজ্ঞা অমান্য করায় তাহিরপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা-হাওড় বার্তা

তানভীর আহমদ
  • আপডেট শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১০১ বার পড়া হয়েছে

 তাহিরপুর (সুুনামগঞ্জ) প্রতিনিধি

সরকারী বিধিনিষেধ অমান্য করে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন কেন্দ্র গুলো ভ্রমণ করতে পর্যটক আসায় পর্যটকবাহী নৌকা ও পর্যটক কে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত (মোবাইল কোর্ট)।

শুক্রবার (২৩শে জুলাই) উপজেলার ট্যাঙ্গুয়ার হাওর, তাহিরপুর ও আনোয়ারপুর ব্রীজে পৃথক ০২টি মোবাইল কোর্টের মাধ্যমে ১৭টি মামলায় (১৭ জন) পর্যটক/পর্যটকবাহী নৌকাকে ২৩ হাজার তিনশত টাকা জরিমানা করা হয়। এরপর করোনা প্রতিরোধে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের পৃথক কমিটির সহযোগিতায় পর্যটন কেন্দ টেকেরঘাট, বারেকের টিলা সহ জাদুকাটা এলাকায় পর্যটন নিষিদ্ধের মাইকিং করা হয়। তাছাড়া সরিয়ে দেয়া হয়েছে আগত পর্যটকদের।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান কবির গণমাধ্যমকে জানান, সকলকে যার যার অবস্থানে থেকে সচেতন হয়ে করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনকে সহায়তা করার জন্য অনুরোধ করছি। করোনা মোকাবিলায় সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। তাহিরপুরকে করোনামুক্ত রাখার বিষয়ে উপজেলা প্রশাসন বদ্ধপরিকর।

উল্লেখ্য,করোনা ভাইরাস এর বিস্তার রোধে সকল প্রকার পর্যটন কেন্দ্রে সরকারি নিষেধাজ্ঞা থাকায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায়র সকল প্রকার পর্যটকের ভ্রমণ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281