শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

জামালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

আবতাহিনুর খান উদয়
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৩৬ বার পড়া হয়েছে

জামালগঞ্জ বিশেষ প্রতিনিধি 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নে শনিবার বিকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৯নং ওয়ার্ড আওয়ামীলিগের সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে, আলাল মিয়া ও মিশন তালুকদার এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার , বিশেষ অতিথি সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয় সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, সিলেট মহানগরে সেচ্চাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত সামান্ত সরকার।

এসময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা সুভাশ দাস,সহ সাহিত্য বিষয়ক সম্পাদক রোকন মিয়া, ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার জয়নাল আবেদীন, রেজাউল করিম, মধুপাল,বরুণ,এরশাদ বাউল, আকতাব মিয়া,ফজর আলী প্রমুখ।

এসময় প্রধান অতিথি এডভোকেট রনজিত সরকার বলেন,বাঙালি জাতির জীবনে একটি শোকের দিন ১৫ আগস্ট।বঙ্গবন্ধু একটি জাতিকে স্বাধীন বাংলাদেশ রাষ্ট্র উপহার দিয়েছিলেন তার জীবনকে বিসর্জন দিয়ে, স্বাধীন বাংলাদেশের সূর্য অস্তমিত করার জন্য ৭১ এর পরাজিত শক্তি ও এদেশী ঘাতক দালালদের ষড়যন্ত্রে পৃথিবীর ইতিহাসে জঘন্যতম হত্যাকান্ড টি ঘটায়। তারা ভেবে ছিলো বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলে স্বাধীন বাংলাদেশ একটি অকার্যকর রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে, কিন্তু আল্লাহ রহমতে ১৫ আগস্টে বেঁচে যাওয়া তার বড় সন্তান শেখ হাসিনা শক্ত হাতে দেশকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে একটি আধুনিক ও সুখী সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে পৃথিবীর বুকে প্রতিষ্ঠিত করেছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281