বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন কবি মোঃ সহিদ মিয়াদেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন হাওড় বার্তার নির্বাহী সম্পাদক আনিসুর রহমান পলাশসবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন সুনামগঞ্জের চিত্রের সম্পাদকশাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম আর নেই।কথা রাখলেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী -!!ছাত‌কে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে প্রধান শিক্ষ‌কের বাধা-!!যুক্তরাজ্যে ছাতক এডুকেশন ট্রাস্টের অভিষেক অনুষ্ঠিত।শিল্পকলা প্রতিযোগিতায় রবীন্দ্র সংগীতে প্রথম কাব্য চক্রবর্তী। সুনামগঞ্জের মুজিব পার্কে তরুণ-তরুণীকে মারধরের ঘটনায় ধরাছোয়ার বাইরে দুই আসামী।কর্মসংস্থানের লক্ষ্যে ব্রাদার্স কমিউনিটি’র সেলাই মেশিন বিতরণ। 

Earn N Live এর পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরন।

উপজেলা প্রতিনিধিঃ আশিক হাসান সীমান্ত
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার মৃগী ইউনিয়ন এ দুস্থ,অসহায় ও দরিদ্র প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে ঈদ উপহার বিতরন করা হয়।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সহায়তায় একটি সফল ও সুন্দর কর্মসূচি সম্পন্ন হয়েছে। এই উপহার প্রেরণ করেছে মানবতার ফেরিওয়ালা Earn N Live অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসি।

Earn N Live যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী অলাভজনক প্রতিষ্ঠান। যার উদ্দেশ্য প্রতিবন্ধী মানুষের যারা অক্ষম বা ভিন্নভাবে সক্ষম তাদের জীবনধারণের জন্য একটা উপযুক্ত এবং কর্মময় পরিবেশ তৈরি করা।

এছাড়াও অসহায়,দুস্থদের পাশে দাড়ানো কখনো শীতবস্ত্র, কখনো ঘর তুলে দেয়া কখনো ভরন পোষণের দায়িত্ব নেয়া এবং কখনো তাদের পারিবারিক স্বচ্ছলতা আনায়নের জন্য গরু,ছাগল অনুদান এবং কর্মসংস্থান সৃস্টি করা এরকম যাবতীয় মানবিক কাজ করাই Earn N Live এর উদ্দেশ্য।

প্রতিষ্ঠান টির প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসি। মানবতার সেবা এবং মানুষের পাশে দাড়ানোই যার প্যাশন। একঝাঁক তরুন উদ্যোমী টিম মেম্বারদের সহায়তায় প্রায় ৪০ টি পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরন কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে। আমন্ত্রিত অতিথি বৃন্দদের মতামত জানতে চাইলে তারা বলেন ফরিদা ইয়াসমিন জেসি আপুর এই সুন্দর এবং মহতী কর্মগুলো বেহেশতের ফুলের মতই নিস্কলুষ এবং নি:স্বার্থ।

উনার এই কর্মোদ্যম এবং মানুষের পাশে দাড়ানোর মানসিকতা আজীবন অব্যাহত থাকুক।মানুষ মানুষকে ভালোবাসতে শিখুক উনার কর্ম থেকে। উনি সত্যিকারের একজন দেশপ্রেমিক এবং আমাদের অনুপ্রেরণা।

এসময় স্থানীয় সাংবাদিকগন তাদের অনুভুতি প্রকাশ করেন। তারা বলেন এরকম একটি মহতী উদ্যোগে আসতে পেরে আমরা সত্যি গর্বীত এবং ফরিদা ইয়াসমিন জেসি আপুর এই মানুষের প্রতি ভালোবাসা আমাদের জন্য অনুপ্রেরণা এবং শিক্ষনীয়।

আমরা চাই এরকম কর্মসূচি রাজবাড়ীতে আরো সম্পন্ন হোক এবং Earn N Live এর জন্য শুভকামনা জানাই সবসময়।
অনুষ্ঠান চলাকালে ঈদ উপহার নিতে আসা অসহায়দের মুখের হাসি বলে দেয় তারা এই উপহার পেয়ে কতটা উচ্ছ্বসিত।

তাদের অনুভূতি জানতে চাইলে তারা বলেন ফরিদা ইয়াসমিন জেসি আপুর আয়ু আল্লাহ দীর্ঘ করুন উনি সারাজীবন সুখে থাকুন। তিনি যেমন মানুষের ভালোবাসার টানে নিজের সমস্ত উপার্জন অসহায়দের মাঝে দান করেন মহান আল্লাহ যেনো উনার জীবনের সমস্ত ভালো কর্ম গুলো কবুল করে নেন।

এসময় টিম লিডার রিপন মাহমুদ এবং তার টিমের সদস্যরা রোজা রেখে অক্লান্ত পরিশ্রম করে এই কর্মসূচি সফল করায় Earn N Live এর প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসি তাদেরকে ধন্যবাদ দিয়েছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281