শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় দিনমজুরদের মাঝে প্রবাসী জয় নেহালের খাদ্য সামগ্রী বিতরণ-হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২৬৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কোভিড ১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রতিবাদী কণ্ঠের প্রধান উপদেষ্টা প্রবাসী জয় নেহালের একাধিক সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে চলমান খাদ্যদ্রব্য বিতরন কর্মসূচীর অংশ হিসাবে নৈশ প্রহরী থেকে শুরু করে দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরন অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার রাত থেকে শুরু করে সকাল পর্যন্ত প্রত্যেকের বাড়িতে বাড়িতে খাবার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

 

এসময় সার্বিক ভাবে জয় নেহালের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের পত্রিকার

প্রকাশক ও সম্পাদক ও জাতীয় দৈনিক অর্থনীতির কাগজের কুষ্টিয়া জেলা প্রতিনিধি সালমান শাহেদ, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক রিপন ইসলাম, দেশের পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আরমান শেখ, সমাজসেবক সাদ, অপু সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত থেকে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

উক্ত খাদ্য সামগ্রী কুষ্টিয়া পৌরসভার আওতাধীন আড়ুয়াপাড়া, কালিশংকরপুর এলাকায় নৈশ প্রহরীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। কোভিড-১৯ এ বাংলাদেশের বর্তমান অবস্থা কেমন তা সকলের জানা দেশকে ভালোবেসে তিনি সহযেগীতার হাত বাড়িয়ে দিয়ে অকাতরে গরিব দুঃখীদের মাঝে বিলিয়ে যাচ্ছেন।

 

প্রবাসী ও স্বদেশী মানবতার কান্ডারী কুষ্টিয়ার বুকে একের পর এক নজির স্থাপন করে চলেছেন। বর্তমানে জয় নেহাল বিশ্বব্যাপী ব্যাপক পরিচিতি লাভ করেছে। বর্তমানে জয় নেহাল এখন একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে। জনবান্ধব, দেশ বান্ধব জয় নেহাল এক বার্তায় বলেন, আমি আমার সাধ্যমত কুষ্টিয়ার অসহায় দরিদ্রদের মাঝে খাবার বিতরণ সহ একাধিক কার্যক্রম পরিচালনা করে আসছি দীর্ঘ এক যুগ ধরে আমাদের প্রতিনিধিদের মাধ্যমে। করোনাকালীন সময়ে অসহায়দের মাঝে প্রতিনিয়ত সহযোগিতা করে যাচ্ছে আপনারা আমার জন্য দোয়া করবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন যেন আমরা প্রবাশে সুস্থ সুন্দর জীবন যাপন করতে পারি। তিনি আরো বলেন, আপনারা সবাই সচেতন হোন নিয়মিত মাক্স পড়ুন সরকারি বিধি নিষেধ মেনে চলুন, জীবন আপনার, এটা রক্ষা করার দায়িত্ব আপনার নিজেরই।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281