বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

কুষ্টিয়ায় খুনি তাছের পীরের দরবার থেকে ২টি হরিণসহ আটক ১-হাওড় বার্তা

কে এম শাহীন রেজা
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৫৬০ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া দৌলতপুর কল্যাণপুর এলাকার কথিত খুনি তাছের পীরের দরবার শরীফ থেকে দুটি হরিণ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে একজনকে আটক করা হয়েছে। বুধবার (৯ জুন) রাতে দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনসহ বন বিভাগের কর্মকর্তার উপস্থিতিতে দরবার শরীফে অভিযান চালিয়ে হরিণ দুটি উদ্ধার করা হয় এবং শের খান নামে এক ভক্তকে আটক করে পুলিশ।

এ ঘটনায় তাছের ফকিরসহ দু’জনের নামে মামলা দায়ের করেছে বন বিভাগ। বন বিভাগের কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, দরবার শরীফের ভেতরে দুটি হরিণ আটকে রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইন-২০১৭ ধারায় তাছের ফকিরকে প্রধান আসামি করে দুজনের নামে মামলা দায়ের করা হয়েছে। তবে মামলায় শের খানকে আটক করা হলেও পলাতক দেখানো হয়েছে তাছের ফকিরকে।

উল্লেখ্য, গত রবিবার (৬ জুন) দুপুরে মোবাইল চুরির অভিযোগে তাছের ফকিরের ওই দরবার শরীফের ভেতরে রাশেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়। হত্যার ঘটনায় মামলা দায়ের হলে মামলার ৬ আসামি গ্রেপ্তার হলেও অজ্ঞাত কারণে মামলার অন্যতম আসামি তাছের ফকিরসহ সুজন, সালাম ও কালামকে গ্রেপ্তার করা হয়নি বলে অভিযোগ রয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281