বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে আগুনে পুড়া দুই ঘরকে খাদ্য সামগ্রী বিলিয়ে দেন আওয়ামিলীগ নেতা সাইফুল ইসলাম,হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৬১৩ বার পড়া হয়েছে

নোমান আহমেদ স্টাফ রিপোর্টার (সিলেট) কোম্পানীগঞ্জঃ

সিলেট কোম্পানীগঞ্জ উপজেলাধীন ৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্ণি হাওরে নিম্নবিত্ত দুইটি পরিবার গেদা মিয়া ও লাল মিয়ার পুরো ঘর গত ০৮ মার্চ বিকাল বেলা আগুনে পুড়ে নিশ্চিহ্ন হয়ে যায়।তারই সাথে সাথে পুড়ে ছাই হয়ে যায় দুনো পরিবারের স্বপ্ন। তাই উক্ত অসহায় দুনো পরিবারের পাশে দাড়িয়েছে কোম্পানীগঞ্জ প্রশাসন, কোম্পানীগঞ্জের কিছু সংখ্যক মানব দরদী জন প্রতিনিধিগন অত্র এলাকার মানব সেবী সংগঠন গুলো।তারই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও আগামী দক্ষিণ রনিখাই ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সাইফুল ইসলামের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করা হয় অসহায় দুনো পরিবারকে।

১৩-০৪-২০২১ ইংরেজি, মঙ্গলবার দুপুর ১২ঃ০০ টার সময় দক্ষিণ রনিখাই ইউনিয়নের আওয়ামিলীগের কিছু নেতৃবৃন্দকে সাথে নিয়ে উক্ত কাজটি সম্পন্ন করা হয়।

খাদ্য সামগ্রী অসহায় দুনো পরিবারের হাতে দিয়ে লাইভে এসে সাইফুল ইসলাম বলেন,,মানুষ মানুষের জন্য,, আমরা এক মুসলমান আরেক মুসলমানের ভাই। আমাদের স্বজাতীর কোনো ভাই যদি কোনো বিপাকে পড়ে তাহলে আমাদের ইমানি দায়িত্ব তার পাশে দাঁড়ানো এবং সহযোগিতার হাত বাড়ানো।আমরা বিত্তবান যারা আছি যে যা পাড়ি তা দিয়ে যেন্ তাদের সাহায্য করি।আমাদের সবার অল্প,অল্প সহযোগিতায় হয়তো অসহায় দুই পরিবার কিছুটা হলেও স্বস্তিবোধ করবে আবার খুজে পাবে তাদের মাথা ঠেকানোর জায়গা। প্রত্যেকেই যেন তাদের দিকে তাকাই এটা আমার সবিনয় অনুরোধ সকল বিত্তবান ও অত্র এলাকার সকল মানবপ্রেমী সংগঠনের নিকট।

খাদ্য সামগ্রী বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আমির উদ্দিন আইন বিষয়ক সম্পাদক দক্ষিণ রনিখাই ইউনিয়ন আওয়ামিলীগ, নরেশ মেম্বার সাবেক সাধারণ সম্পাদক দক্ষিণ রনিখাই ইউনিয়ন আওয়ামিলীগ,করম আলী ১নং ওয়ার্ড সভাপতি দক্ষিণ রনিখাই ইউনিয়ন আওয়ামিলীগ, সন্তু মিয়া ও আকিল মেম্বার সদস্য দক্ষিণ রনিখাই ইউনিয়ন আওয়ামিলীগ, আলীরাজা তরুণ সমাজ সেবক ২নং ওয়ার্ড বর্ণি,শাহীন আহমেদ (শাহেন) সহ-সভাপতি দক্ষিণ রনিখাই ইউনিয়ন যবলীগ, সিরাজ মিয়া ৭নং ওয়ার্ড সভাপতি দক্ষিণ রনিখাই ইউনিয়ন আওয়ামিলীগ, জিয়াউর রহমান ৯নং ওয়ার্ড ফুড়ারপাড়,তেরা মিয়া,জাবেদ আলী প্রমূখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281