মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ছাতকে গ্রাহকদের বীমার টাকা হাতিয়ে নিয়ে উধাও হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স-হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৩৫৭ বার পড়া হয়েছে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে বীমার মেয়াদ পূর্ণ হলেও গ্রাহকদের টাকা হাতিয়ে নিয়ে উধাও হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ছাতক সার্ভিসিং সেন্টার কর্তৃপক্ষ।

গ্রাহকরা তাদের কষ্টার্জিত টাকা তিল তিল করে জমিয়ে বীমার প্রিমিয়াম পরিশোধ করে মেয়াদ পূর্ণ করার পরও টাকা দিতে তালবাহানা করছে অসাধু বীমা কর্মকর্তারা।

ভুক্তভোগী গ্রাহক সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে ছাতকের অফিস তালাবন্ধ
বৃহস্পতিবার দুপুরে ছাতক শহরের ট্রাফিক পয়েন্টে মেইন রোডস্থ হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ছাতক সার্ভিসিং সেন্টারে সরজমিনে গিয়ে দেখা যায়, ১২ থেকে ১৫ জন পুরুষ/মহিলা গ্রাহক তাদের মেয়াদ উত্তীর্ণ টাকা আদায়ে অফিসে এসে হট্টগোল করছে।

গ্রাহদের সাথে কথা বলে জানা যায়, তাদের অনেকের বীমার মেয়াদ উত্তীর্ণ হয়েছে কারো ১২ বা কারো ১০ বছর মেয়াদী। বহুবার অফিসে আসলেও গ্রাহকগণ সেন্টারের ম্যানেজার পাচ্ছেন না।

দক্ষিণ খুরমা ইউনিয়নের ভুইগাঁও গ্রামের হুসাইন আহমদ বলেন, আমি ২০০৬ সালে একটা ও আরেকটি ২০১৪ সালে বীমা করেছি। একটির মেয়াদ পূর্ণ হয়েছে। এর জন্য এ নিয়ে আমি ১৭ বার অফিসে এসেছি কিন্তু তারা কিছুই বলছে না। একেকবার একেকরকম কথা বলে আমাকে বিদায় করে দেয়।

নাম না যানা এক বৃদ্ধা বলেন, ২০০৮ সালে বীমা করেছি। আমার স্বামী নাই আনেক কষ্ট করে হাস-মুরগী-গরু পেলে টাকা জোগার করে বীমার টাকা দিয়েছি এখন অফিসের সিঁড়ি বাইতে বাইতে জীবন শেষ।

এদিকে অফিসে দায়িত্বরত অফিস সহকারী এবং ম্যানেজার এর সাথে মোবাইল ফোনে কোনভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি।##

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281