শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৬:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিতনাসিরনগরে আইন- শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিতশান্তিগঞ্জের দরগা পাশা ইউনিয়ন এর যুবদলের নেতৃবৃন্দ কে বরন ও ইফতার মাহফিল সম্পন্নক্যান্সার আক্রান্ত রোসমত আলী বাঁচতে চায়চাওয়া পাওয়াপবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন:- তরুণ রাজনীতিবিদ মহিম তালুকদারনবীগঞ্জে সাংবাদিক ও আল আরাফাত লাইব্রেরীর উদ্যোগে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণপ্রাণের সিলেট নামে একটি অরাজনৈতিক সংগঠনের আয়োজনে সুনামগঞ্জে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতজামালগঞ্জ সবজি বাজারে লেবুর হালি ১৬০ টাকা দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরেনাসিরনগরে ” মহান স্বাধীনতা দিবস” পালিত

জাতীয় শ্রমিকলীগের যুন্ম সা:সম্পাদক মতিউর রহমান কন্যা সন্তানের জনক হলেন,,হাওড় বার্তা

কে এম শহীন রেজা
  • আপডেট বুধবার, ৫ মে, ২০২১
  • ৪৪১ বার পড়া হয়েছে

 

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

জাতীয় শ্রমিকলীগের যুন্ম সাধারণ সম্পাদক এইচ এম মতিউর রহমান কন্যা সন্তানের জনক হলেন। আজ বুধবার বিকেল ৪ ঘটিকার সময় কুষ্টিয়া শহরের বৈশাখী ক্লিনিকে জন্ম নেয়। জাতীয় শ্রমিক লীগ নেতা এইচ এম মতিউর রহমানের পূর্বে জন্ম নিয়েছিল একটি ছেলে আর আজকে জন্ম নিল একটি কন্যা সন্তান। দুই সন্তানের জনক হলেন তিনি।

রাজনৈতিক ক্যারিয়ারে এইচ এম মতিউর রহমান দেশব্যাপী ব্যাপক আলোচিত একজন ব্যক্তি। সকলেই তাকে যোগ্য নেতা হিসাবে স্মরণ করেন। কারণ তিনি একজন মিষ্টভাষী ও সদালাপী ব্যক্তি হিসেবে সকলের প্রিয় পাত্র হয়ে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। তার কন্যা সন্তান জন্ম গ্রহণের পর থেকে সোশ্যাল মিডিয়ায় ঝড় চলছে সকলেই কন্যার মাতা ও কন্যার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করছেন এবং মতিউর রহমানকে অভিনন্দন জানিয়েছে।

কন্যা সন্তানের পিতা হওয়ার জন্য এইচ এম মতিউর রহমানকে ইতিমধ্যে সাধারণ জনগণ থেকে শুরু করে সাংবাদিক মহল তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলে তিনি প্রতিবেদককে জানান। তিনি আরো বলেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ আমাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে কন্যা ও তার গর্ভধারিনী মাতা যেন সুস্থ থাকতে পারে এই দোয়াও কামনা করেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের নিবন্ধনকৃত পত্রিকা ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281