শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

তালায় ভাঙ্গন বেড়িবাঁধ এলাকা পরিদর্শন করলেন পানি উন্নয়ন বোর্ডের (যশোর) নির্বাহী প্রকৌশলী

মোঃ লিটন হুসাইন
  • সংবাদ প্রকাশ বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৫২৫ বার পড়া হয়েছে

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

তালার জেঠুয়া বাজারের অদুরে প্রবল স্রোতে কপোতাক্ষ নদের ভেড়ীবাঁধের ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (যশোর)’র নির্বাহী প্রকৌশলী মোঃ তাওহীদুল ইসলাম।

বুধবার (৪ আগষ্ট) সকালে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান কে সাথে নিয়ে এলাকা পরিদর্শন করেন তিনি।

এরআগে তিনি তালা বাজারের মেলাখোলা ও খেশরার বালিয়া অঞ্চলের কপোতাক্ষ নদের ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন এই নির্বাহী প্রকৌশলী।

এসময় পানি উন্নয়ন বোর্ড (যশোর)এর উপসহকারী প্রকৌশলী মোঃ ফিরোজ হোসেন জালালপুর ইউনিয়ন চেয়ারম্যান এম মফিদুল ইসলাম লিটু। জালালপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ রবিউল ইসলাম (মুক্তি), বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, ইন্দ্রজীৎ দাশ (বাপী), , শালিখা কলেজের অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু সহ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

পানি উন্নয়ন বোর্ড (যশোর)’র নির্বাহী প্রকৌশলী মোঃ তাওহীদুল ইসলাম বলেন, যেভাবে নদীর ভাঙ্গন শুরু হয়েছে এখনই পদক্ষেপ না নিলে ব্যাপক ক্ষতি হয়ে যাবে। আজই বিভাগীয় নির্বাহী প্রকৌশলী স্যারের সাথে কথা বলে যতদ্রুত সম্ভব ব্যবস্থা গ্রহণ করব।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281