রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
নাটাই ঐক্যবদ্ধ সংগঠনের সদস্যদের বিশেষ সম্মাননা প্রদানবিশ্বনাথে নারী নির্যাতন মামলার অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন৯ লাখ টাকার ইয়াবাসহ, ২যুবক গ্রেফতারকুমারখালীতে উপজেলা বিএনপির ‘অবৈধ’ আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলননাসিরনগরে বাংলাদেশ যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র জন্মদিন পালিতখুলনা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠনপঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোর সদর ও কেশবপুরে নৌকার মাঝি হলেন যারাশান্তিগঞ্জ উপজেলার সরদপুর ব্রীজের পশ্চিম পাড় ধসে হুমকির মুখে পড়েছে স্বাভাবিক যান চলাচল।শহীদ জসিম উদ্দিন স্মৃতিসংসদ’ এর উদ্যোগে দোয়া মাহফিল ও শোকসভাকুষ্টিয়া জাতীয় মহিলা শ্রমিক লীগের বিজয় মিউজিক অন দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

নাসিরনগর বুড়িশ্বরে একজনকে জবাই করে হত্যা,,হাওড় বার্তা 

সুজিত কুমার চক্রবর্তী
  • আপডেট শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২৫৮ বার পড়া হয়েছে

 

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর ১নং চাঁনপাড়া গ্রামের মোঃ রহমত আলী (৪৫) পিতা মৃত ফালান মিয়া কে আলমগীর মেম্বারের বাড়ির পূর্ব পার্শ্বে রাতে জবাই করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ২০ মে বৃহস্পতিবার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়ন বুড়িশ্বর চাঁনপাড়ার মোঃ রহমত আলী প্রতিদিনের মত বাজারের চায়ের দোকান থেকে রাতে বাড়ি যাওয়ার পথে আলমগীর মেম্বারের বাড়ি পূর্ব পার্শ্বে একা পেয়ে দুষ্কৃতিকারীরা বিভিন্ন দেশীয় অস্র দিয়ে এলোপাথাড়ি শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করলে তার চিৎকারে তার ভাই ও আলমগীর মেম্বারসহ আশপাশের লোক আসতে দেখে টের পেয়ে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। রহমত আলীর ভাই মোঃ মোহাবত আলী জানান, আলমগীর মেম্বারকে মারার জন্য এই দুষ্কৃতিকারীরা দীর্ঘদিন যাবৎ চেষ্টা করে আসছে,আলমগীর মেম্বারের সাথে পূর্বের শত্রুতার ছিল।কিন্তু রহমত আলী ভাইয়ের কারণে আলমগীর মেম্বারকে মারতে পারে না। তাই রাতে একা পেয়ে তারা জবাই করে হত্যা করেছে। পুলিশ ঘটনার সংবাদ পাওয়ার পর পরই ঘটনার স্থল থেকে মৃত মোঃ রহমত আলীকে নিয়ে এসে সুরতহাল রিপোর্টের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জুলুস খান পাঠান জানান, ঘটনার সংবাদ পেয়ে ২১ মে শুক্রবার ব্রাহ্মণ বাড়িয়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রইছ উদ্দিন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ আনিছুর রহমান, নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এ টি এম আরিচুল হক, অফিসার ইনচার্জ (তদন্ত) স ম আতিকুর রহমান সহ পুলিশ ফোর্স ঘটনার স্থল পরিদর্শন করেন। ঘটনার স্থল থেকে মোঃ রকিব চৌধুরী আপেল (২১) পিতাঃ মৃত শাজাহান চৌধুরীকে জিজ্ঞাসা বাদের জন্য নাসিরনগর থানায় আনা হয়েছে। মামলা প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281