মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জ সাহিত্য সংসদের দ্বি-বার্ষিক সম্মেলন: সভাপতি জাকারিয়া সম্পাদক রাহমান তৈয়ব।নাসিরনগরে মাছ ও শুঁটকি মাছ সংরক্ষণ এবং বাজারজাত করণ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিতআউশকান্দি ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন; সভাপতি নুরুল-সাধারণ সম্পাদক রুহেলআন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে নবীগঞ্জ পৌরসভার মতবিনিময় সভাসাংবাদিক পীর হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা।শান্তিগঞ্জে স্ত্রীকে হত্যাচেষ্টার পর স্বামীর আত্মহত্যা।বাঙ্গালহালিয়া খেলোয়ার প্রেমিকদের মাঝে ক্রীড়া সামগ্ৰী বিতরণ করেছেন জেলা পরিষদের সদস্য নিউচিং মারমাসাংবাদিক পীর হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকী আজ।সিমোপা’র ৮০৯ তম সাহিত্য আসর অনুষ্ঠিত৫ই ফেব্রুয়ারি আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন।

নাসিরনগর বুড়িশ্বরে একজনকে জবাই করে হত্যা,,হাওড় বার্তা 

সুজিত কুমার চক্রবর্তী
  • আপডেট শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৫২১ বার পড়া হয়েছে

 

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর ১নং চাঁনপাড়া গ্রামের মোঃ রহমত আলী (৪৫) পিতা মৃত ফালান মিয়া কে আলমগীর মেম্বারের বাড়ির পূর্ব পার্শ্বে রাতে জবাই করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ২০ মে বৃহস্পতিবার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়ন বুড়িশ্বর চাঁনপাড়ার মোঃ রহমত আলী প্রতিদিনের মত বাজারের চায়ের দোকান থেকে রাতে বাড়ি যাওয়ার পথে আলমগীর মেম্বারের বাড়ি পূর্ব পার্শ্বে একা পেয়ে দুষ্কৃতিকারীরা বিভিন্ন দেশীয় অস্র দিয়ে এলোপাথাড়ি শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করলে তার চিৎকারে তার ভাই ও আলমগীর মেম্বারসহ আশপাশের লোক আসতে দেখে টের পেয়ে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। রহমত আলীর ভাই মোঃ মোহাবত আলী জানান, আলমগীর মেম্বারকে মারার জন্য এই দুষ্কৃতিকারীরা দীর্ঘদিন যাবৎ চেষ্টা করে আসছে,আলমগীর মেম্বারের সাথে পূর্বের শত্রুতার ছিল।কিন্তু রহমত আলী ভাইয়ের কারণে আলমগীর মেম্বারকে মারতে পারে না। তাই রাতে একা পেয়ে তারা জবাই করে হত্যা করেছে। পুলিশ ঘটনার সংবাদ পাওয়ার পর পরই ঘটনার স্থল থেকে মৃত মোঃ রহমত আলীকে নিয়ে এসে সুরতহাল রিপোর্টের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জুলুস খান পাঠান জানান, ঘটনার সংবাদ পেয়ে ২১ মে শুক্রবার ব্রাহ্মণ বাড়িয়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রইছ উদ্দিন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ আনিছুর রহমান, নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এ টি এম আরিচুল হক, অফিসার ইনচার্জ (তদন্ত) স ম আতিকুর রহমান সহ পুলিশ ফোর্স ঘটনার স্থল পরিদর্শন করেন। ঘটনার স্থল থেকে মোঃ রকিব চৌধুরী আপেল (২১) পিতাঃ মৃত শাজাহান চৌধুরীকে জিজ্ঞাসা বাদের জন্য নাসিরনগর থানায় আনা হয়েছে। মামলা প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের নিবন্ধনকৃত পত্রিকা ©
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281