শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই -হাওড় বার্তাপান্ডারগাঁও ইউনিয়ন তালামীযের সভাপতি মাহদি হাসান রাজন, সম্পাদক হাবিবুর রহমান নির্বাচিত-হাওড় বার্তা নিষেধাজ্ঞা অমান্য করায় তাহিরপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা-হাওড় বার্তাতালা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত-হাওড় বার্তাছাতকে নামাজি শিশু-কিশোরদের বাইসাইকেল উপহার। হাওড় বার্তারাজস্থলীতে কঠোর লকডাউনে সড়কে অবস্থান সেনাবাহিনীর -হাওড় বার্তা আজ বৌদ্ধধর্মাবলম্বীদের শুভ আষাঢ়ী পূর্ণিমা : মারমা ভাষায় ওয়াছো’তালায় ভালোবাসার মঞ্চের আয়োজনে কুরবানির মাংস বিতরন-হাওড় বার্তা ছাতকে KESWI-20 সংগঠনের পুনঃকমিটি গঠন। হাওড় বার্তাহাওড় বার্তা পত্রিকার সম্পাদক কাউছার উদ্দিন সুমনের ঈদ শুভেচ্ছা, হাওড় বার্তা

পাঁচবিবি পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হতে চায় মেহের নিগার শিউলি -হাওড় বার্তা 

মোঃ আব্দুল কাইয়ুম
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাঁচবিবি উপজেলা প্রতিনিধি

জয়পুরহাট জেলার ৫টি পৌরসভার মধ্যে পাঁচবিবি পৌরসভাটি ১৯৯৮ সালে যাত্রা শুরু করে। জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট সামছুল আলম দুদু প্রতিষ্ঠা লগ্ন থেকেই পর পর দুইবার পৌর পিতা নির্বাচিত হয়েছিলেন। ২০১১ সাল থেকে বর্তমানে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব মেয়রের দ্বায়িত্ব পালন করে আসছেন ।

পাঁচবিবির ঐতিহ্যবাহী সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পাঁচবিবি এন,এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট সামছুল আলম দুদুর সহধর্মিণী মোছাঃ মেহের নিগার শিউলি আগামী পাঁচবিবি পৌরসভার নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ার মাধ্যমে পৌর পিতা হিসেবে মেহের নিগার শিউলি আলোচনার শীর্ষে । পৌর এলাকার একাধিক ব্যাক্তির সঙ্গে কথা বলে জানা যায়, আগামী নির্বাচনে পৌরসভায় নতুন মুখ কেউ দ্বায়িত্বে আসুক অনেকেই এমন মন্তব্য করেন । রাজনীতির অর্থ হলো অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং মানবসেবা করা। মানবসেবার জন্যই তিনি ছাত্রজীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুপ্রাণীত হয়ে পাঁচবিবির জনগণের জন্য বিভিন্ন সেবা মুলক কাজ করে যাচ্ছেন । তিনি শুধু তাই নয় বিভিন্ন সামাজিক, সাংকৃতিক সহ নানান সেবামুলক কাজের সঙ্গে জড়িত আছেন ।

পাঁচবিবি পৌরবাসির আরো বেশী বেশী পাশে দাঁড়াবার ও সেবা করার জন্য তিনি আগামী পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীর ইচ্ছা পোষন করেছেন । আপনি মেয়র পদে কেন নির্বাচন করতে চাচ্ছেন এবং নির্বাচিত হলে পৌরবাসির উন্নয়নের জন্য নতুন কি করতে চান এমন প্রশ্নে হাওড় বার্তা পত্রিকার প্রতিনিধি কে তিঁনি বলেন, সকলের সহযোগিতায় ও আল্লাহর রহমতে আমি যদি মেয়র নির্বাচিত হই প্রথমেই নারী অধিকার, নারীদের সকল সমস্যা বাড়ি বাড়ি গিয়ে সমাধানের চেষ্টা করব এবং সন্ত্রাস ও চাঁদাবাজ,বাল্যবিবাহ বন্ধসহ মাদকমুক্ত পৌরসভা, পৌরবাসির আরো অনেক সুযোগ-সুবিধার ব্যবস্থা করা এবং আমার জীবনটাকে পৌরবাসির সকল শ্রেণী পেশার মানুষের কল্যাণের জন্য উৎসর্গ করব ইনশাআল্লাহ ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281