শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

পৌর কাউন্সিলরের উদ্যোগে ও জয় নেহালের সহযোগিতায় টিউবওয়েল স্থাপন

কে এম শহীন রেজা
  • সংবাদ প্রকাশ বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৫৬৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফ-উল হক মুরাদের উদ্যোগে আমেরিকা প্রবাসী, স্বদেশী জয় নেহালের সহযোগীতায় আর.সি.সি সড়ক, কোটপাড়া গণপূর্ত অধিদপ্তরের আবাসিক কলনীতে বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল স্থাপন করা হয়েছে। স্বদেশী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া বিভিন্ন অঞ্চল সুপেয় পানির চাহিদা মেটাতে টিউবয়েল স্থাপনটি চলমান কর্মসূচির মধ্যে রয়েছে ।

তারই অংশ হিসাবে কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফ-উল হক মুরাদ, জয় নেহালকে বলেন, (সি এন্ড বি) গণপূর্তের আবাসিক কলোনীতে খাবারের জন্য এর আগে শুধু মাত্র ১টি উম্মোক্ত টিউবয়েল ছিল বর্তমানে সেটা নষ্ট অবস্থায় পড়ে আছে । কলোনীবাসী তীব্রপানির সংকটে আছে, তাদেরকে বিশুদ্ধ খাবার পানি অনেক দুর থেকে আনতে হয় । আবাসিক, অনাবাসিক প্রায় কয়েক শত পরিবার এই এলাকায় বসবাস করে বলে তাকে জানান।

তার কথার উপর উপর ভিত্তি করে বুধবার সকাল ৮:০০ টার সময় জয় নেহালের সহযোগীতায় বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল স্থাপন এর পর জন সাধারনের জন্য উম্মোক্ত করা হয় । টিউবয়েলটি এমন এক স্থানে স্থাপন করা হয়েছে যে, কলোনী, কোর্টপাড়াবাসী সহ পথচারী মানুষ সমান ভাবে ব্যবহার করতে পারবে। কলোনীবাসী বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল পেয়ে খুব আনন্দিত।

কলোনীবাসীরা বলেন, জয় নেহাল পৃথিবীর অন্য প্রান্তে থেকে আমাদের এই কষ্টের দিনে পাশে দাড়িয়েছেন। এই জন্য আমরা ধন্য এবং সৃষ্টিকর্তার কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া করি ।

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো:সাইফ-উল হক মুরাদ বলেন, টিউবয়েল স্থাপন এটা সদকা-ই জারীয়া দুনিয়া ও আখেরাত এর সমান সওয়াব পাবে জয় নেহাল ।

আমেরিকা প্রবাসী ও স্বদেশী জয় নেহাল বলেন, মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়। আমি কুষ্টিয়ার সন্তান হয়ে, কুষ্টিয়া পৌরসভাবাসীর পাশে থাকতে পেরে আমি অনেক আনন্দিত বোধ করছি। সর্বশেষ দল-মত, ধর্ম-বর্ন, নীর্বিশেষে দেশের মানুষকে সহযোগীতা করার জন্য আহবান করেন এই মানবতার প্রতীক জয় নেহাল।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281