শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

বাংলাদেশ শ্রীলঙ্কা টেস্ট সিরিজে স্পনসর এবার ওয়াল্টন,, হাওড় বার্তা 

হাওড় বার্তা স্পোর্টস ডেস্কঃ
  • আপডেট শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৪১২ বার পড়া হয়েছে

 

বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের সম্পৃক্ততা অনেক পুরনো। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে নিয়মিত স্পন্সর করে আসছে এই টেক জায়ান্ট কোম্পানিটি। ঘরোয়া ক্রিকেট বাদেও বিদেশের গণ্ডি পেরোতে পেরেছে ওয়ালটন। দেশের ক্রিকেটের পাশাপাশি বিদেশে বাংলাদেশ দলের সিরিজ থাকলেই সেখানেও ওয়ালটনের সম্পৃক্ততা দেখা যায়।

এবার আবারো বিদেশের মাটিতে সিরিজের টাইটেল স্বত্ব পেয়েছে এই টেক জায়ান্ট কোম্পানিটি। মূলত এই মাসেই শ্রীলঙ্কার মাটিতে দুটো টেস্ট খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। ওই সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে সিরিজটির স্বত্বাধিকার আইটিডব্লিউ ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ওয়ালটন।

গত সোমবার চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের প্রধান নির্বাহী উদয় হাকিম ও আইটিডব্লিউ ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান মোহাম্মদ শরিফ। তারা দু’জন চুক্তি স্বাক্ষর করেন। তারা ছাড়াও উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ফিরোজ আলম এবং সিনিয়র এডিশনাল ডিরেক্টর রবিউল।

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ১২ এপ্রিল উড়াল দেওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। সেখানে নিজেদের মধ্যে ভাগাভাগি হয়ে প্রস্তুতি ম্যাচও খেলবেন ক্রিকেটাররা।

দুই দলের মধ্যকার মূল লড়াই আরম্ভ হবে ২১ এপ্রিল পাল্লেকেলেতে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281