শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

হোয়াইট বার্ড একাডেমির ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১১৯ বার পড়া হয়েছে

শহিদুল ইসলাম রেদুয়ান: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার দামোধরতপী হোয়াইট বার্ড একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীর মধ্যে পুরস্কার বিতরণ করেন সাবেক পরিকল্পনামন্ত্রীর ছেলে ও ইংল্যান্ডের বার্কলেইজ ব্যাংকের এমডি এবং শান্তিগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাদাত মান্নান অভি। এবং ভার্চ্যুয়ালে বক্তব্য রাখেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন শিক্ষার কোন বিকল্প নেই তোমার মনযোগ দিও পড়াশোনা কর সরকার তোমাদের পাশে আছে।

রবিবার (১০ই মার্চ) সকালে একাডেমির সহকারী শিক্ষক সাংবাদিক শহিদুল ইসলাম রেদুয়ান -এর সঞ্চালনায় অনুষ্টানে সভাপতিত্ব করেন একাডেমি প্রতিষ্টাতা ও প্রিন্সিপাল কবি আহমদ আল-কবির চৌধুরী।

এ সময় বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু শিতাংশ শেখর সিতু, বর্ষিয়ান রাজনীতিবিদ সমুজ আলী, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ কাশেম, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি আবিদ হোসেন, যুবলীগ নেতা রানা জায়গীরদার, ৭নং ওয়ার্ডের মেম্বার আজির উদ্দিন, মঈন উদ্দিন, সুরঞ্জিত মজুমদার, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281