শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

জগন্নাথপুরে বাড়ি দখলের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে-!!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ির কেয়ার টেকারকে মারপিট করে বাড়ি দখল করেছে আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম।

শনিবার (২০ এপ্রিল) সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের মো. ফজলুল হকের ছেলে বকুল মিয়া।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বকুল মিয়া দাবি করেন, তার সম্পর্কে মামা জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের ইসলাম উদ্দিন একজন লন্ডন প্রবাসী। তাঁর মামার সহায় সম্পত্তি ও বাড়িঘর দেখভাল তিনি করেন। কিন্তু ইসহাকপুর গ্রামের বাসিন্দা মৃত আফিজ উল্লার ছেলে ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম লন্ডন প্রবাসী ইসলাম উদ্দিনের সহায়-সম্পত্তি ও বাড়িঘর দখল করার জন্য গত ১ এপ্রিল দুপুরে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে বকুল মিয়ার উপর হামলা চালায়। এসময় বকুলের বুকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারপিট করে ঘর থেকে বের দিয়ে ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র, ল্যাপটপ, স্বর্ণালঙ্কারসহ ৩ লক্ষ ৫২ হাজার টাকার মালামাল লুট করে বাড়ির গেইটে তালা লাগিয়ে চাবি নিয়ে চলে যান বদরুল।

এ ঘটনায় বকুল মিয়া বাদি হয়ে গত ১৩ এপ্রিল বদরুল ইসলামকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেন (মামলা নং-৭/১৩/৪/২৪)।

এ মামলায় বদরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে বদরুল আদালত থেকে জামিন নিয়ে বের হয়ে এলাকায় গিয়ে বকুল মিয়া, লন্ডন প্রবাসী ইসলাম উদ্দিন ও জগন্নাথপুল থানার বিরুদ্ধে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য দিয়ে তা বিভিন্ন মাধ্যমে প্রচার করছেন। এতে সবার সম্মানহানি হচ্ছে।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে আরও উল্লেখ করা হয়, বদরুল আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষের উপর নির্যাতন ও নিপীড়ন করে যাচ্ছেন। তার বিরুদ্ধে ইতিপূর্বে জগন্নাথপুরসহ (মামলা নং-২১/২৩/৫/২০০৫, জিআর নং ৯৭ /০৫ এজাহারে অভিযুক্ত, জগন্নাথপুর থানার এফআই আর নং-৩/৩/১১/২০২১) দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দাবি করা হয়, আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম তার কুকর্ম ঢাকতে তাদের ও থানার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, বিভ্রান্তি ছড়াচ্ছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281