শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

বিশ্বম্ভরপুরে রনজিত চৌধুরী”র উদ্যোগে ইফতার মাহফিলে হাজারো নেতাকর্মীর অংশগ্রহণ। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ২০৭ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি : সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির পবিত্র রমজান মাসে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও জেলা যুবলীগের সদস্য এবং ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা রনজিৎ চৌধুরী রাজনের নিজ আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রনজিৎ চৌধুরী রাজনের ফতেপুর নিজ গ্রামের বাড়ি প্রাঙ্গণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যাক রোজাদারগণ অংশগ্রহন করেন।

ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,সাবেক ফতেপুর ইউপি চেয়ারম্যান ও বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবং জেলা যুবলীগের সদস্য রনজিৎ চৌধুরী রাজন,বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা তাজ্জদ আলী খান,বীর মুক্তিযোদ্ধা ময়না মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান মাফুজা আক্তার রীনা,সলুকাবাদ ইউপি চেয়ারম্যান নুরে আলম সিদ্দিক তপন,দক্ষিন বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান এরশাদ আহমদ হৃদয়, এডভোকেট আলম নুর হিরা,সমাজকর্মী দিলোয়ার,ুবশ্বম্ভরপুর উপজেলা শাখা ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ ফজলুল হক,সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শেখ আব্দুস সামাদ,ফতেপুর ইউপির ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জয়নাল আবেদীন,সাবেক ৮নং ইউপি সদস্য মনসুর নুর চৌধুরী,আব্দুল ওয়াহাব,ফিরোজ আলী,আব্দুল হান্নান,মোঃ মানিক মিয়া,পিয়ারা বেগম,শিক্ষক কেবল মাষ্ঠার,নিরঞ্জন বিশ্বাস, প্রমুখ।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রনজিৎ চৌধুরী রাজন বলেন,বাংলাদেশ একটি সম্প্রীতির দেশ। এই দেশটি ১৯৭১ সালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে তৎকালীন সাড়ে সাতকোটি হিন্দু,মুসলিম,বৌদ্ধ,খ্রিষ্টান ও বিভিন্ন জাতিগোষ্ঠির মানুষজন জীবন বাজি রেখে দেশ স্বাধীন করার জন্য মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলেন। ঐ সময় ত্রিশলাখ শহীদ ও দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত হয়েছিল আজকের এই স্বাধীন বাংলাদেশটি। স্বাধীনতার সাড়ে তিনবছরের মাথায় কিছু বিপদগামি সেনা অফিসার ও পরাজিত শক্রু পাকিস্থানীদের দোসরা মিলে জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাঁগ্রস্থ করেছিল। কিন্তু স্বাধীনতার ২১ বছর পরে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে দেশ আজ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। তিনি আরো বলেন হাওরের জেলা সুনামগেঞ্জর বিশ^ম্ভরপুর উপজেলা একটি সম্ভাবনাময় উপজেলা। কিন্তু স্বাধীনতা পরবর্তী সময়ে নানান প্রতিকূলতার কারণে যোগ্য নেতৃত্ব থাকলেও উপজেলার বিশাল জনগোষ্ঠির আজও তেমন একটা পরিবর্তন হয়নি। তাই এই উপজেলার সার্বিক উন্নয়নের কথা মাথায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। যদি এই উপজেলার মানুষ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করেন তাহলে উপজেলাবাসীর মতামত নিয়ে এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলা গড়ে তোলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

পরে ইফতার পূর্ব দেশ ও জাতির মঙ্গল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের আপামোর জনসাধারনের সুস্বাস্থ্য ও র্দীঘায়ূ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজত করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281