শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

লকডাউন বাস্তবায়নে মহেশখালীতে উপজেলা প্রশাসন,পুলিশ,নৌবাহিনী, বিজিবি এবং আনসার যৌথ অভিযান।

নুরুল বশর
  • সংবাদ প্রকাশ রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৫৪২ বার পড়া হয়েছে

মহামারি দ্বিতীয় ঢেউ থামাতে লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন,পুলিশ,নৌবাহিনী, বিজিবি এবং আনসারসহ যৌথ্য অভিযানে চলতেছে।সরকার ঘোষিত প্রজ্ঞাপনে লকডাউন সংক্রান্ত বিভিন্ন বিধিনিষেধ কার্যকর করার লক্ষ্যে প্রতিদিন উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক অভিযান পরিচালনা করা হচ্ছে।

লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক পরিচালিত অভিযানে এখন পর্যন্ত ৮৪ টি মামলায় ৩৩৮০০ টাকা জরিমানা করা হয়েছে।অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক পরিচালিত অভিযানে এখন পর্যন্ত ৪১ টি মামলায় ২০০০০ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান পরিচালনা ও সচেতনতা বৃদ্ধির পাশাপাশি করোনা পজিটিভ রোগীদের বাড়ি বাড়ি গিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশনা দেয়া হচ্ছে। করোনার টিকা নিতে রেজিষ্ট্রেশন করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা যাচ্ছে।সর্বোপরি জনপ্রতিনিধি সহযোগীতা কামনা করছেন লকডাউন বাস্তবায়নে।

মহেশখালীকে করোনা দুর্যোগ থেকে নিরাপদ রাখার জন্য আপনার মূল্যবান পরামর্শ উপজেলা প্রশাসনকে জানাতে পারেন হোয়াটসঅ্যাপে এসএমএস দিয়ে সসহযোগীতা করার আহবান করেন।

হোয়াটসঅ্যাপ নাম্বার হলঃ 01733373209।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281