মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সাতক্ষীরা তালায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে চা বিক্রেতাদের সহয়তা প্রদান -হাওড় বার্তা

মোঃ লিটন হুসাইন
  • আপডেট সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩২৭ বার পড়া হয়েছে

তালা উপজেলা প্রতিনিধি

তালায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে করোনা কালীন সময়ে উপশহরের ৮৪ টি চা বিক্রেতাদের মাঝে খাদ্য সামগ্রী সহয়তা প্রদান করেন তালা নির্বাহী কর্মকর্তা।

সোমবার (৫ জুলাই) বিকালে তালা ফুটবল মাঠে সামাজিক দুরাত্ব বজায় রেখে উপজেলায় চা বিক্রেতাদের ৮৪ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন।

করোনা ভাইরাসের কারণে সারাদেশে হাট, বাজার বন্ধ রয়েছে। সবকিছুই এখন কারফিউ এর মত অবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে এ মহামারি থেকে বাঁচতে নিজনিজ গৃহে থাকার নির্দেশ দিয়েছেন। যার দরুন অসহায়, গরিব ও নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের জীবন যাপন অবরুদ্ধ হয়ে পড়েছে। মানবিক দিক বিবেচনা করে তালা উপজেলা প্রশাসন এ সময়ে অসহায়দের পাশে সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

এসময় তালার ৮৪ টি চা বিক্রেতা পরিবারের সদস্যদের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি বুটের ভাল, লবণ এবং সয়াবিন তেল সম্বলিত একটি প্যাকেট তুলে দেন তালা উপজেলা নির্বাহী অফিসার তারিফ- উল- হাসান।

খাদ্য সামগ্রহী বিতারণ এর সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবাইদুল হক, সাতক্ষীরা জেলা পরিষাদের সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন সহ উপজেলা সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধি বৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281