শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

অতীতের রেকর্ড ভেঙে কক্সবাজার জেলা ছাত্রলীগের বিশাল শোক র‍্যালি

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে

(সাজন বড়ুয়া সাজু:কক্সবাজার)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোক র‍্যালী আয়োজন কক্সবাজার জেলা ছাত্রলীগ। এই শোক র‍্যালীতে প্রায় ৫০ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেছে বলে মনে করেন ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

৩০ শে আগস্ট রোজ মঙ্গলবার বেলা ১.৩০ মিনিট থেকেই জেলাসহ বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আসা নেতা-কর্মীরা কক্সবাজার শহরের বাহারছড়া মুক্তিযোদ্ধা মাঠে জড়ো হতে শুরু করে।
এরপর বেলা সাড়ে ৪ টার দিকে শোক র‍্যালি শুরু হয় এবং মুক্তিযোদ্ধা মাঠ থেকে কলাতলি সড়ক হয়ে ডলফিন চত্বরে গিয়ে শেষ হয়।
এই সময় বক্তব্যের শুরুতে জেলা ছাত্রলীগের সভাপতি মারুফ আদনান গোল চত্বরকে বঙ্গবন্ধু চত্বর নামে ঘোষণা করার জোর দাবি জানান। এছাড়া কক্সবাজার জেলা ছাত্রলীগের সভপতি এসএম সাদ্দাম হোসেন বলেন, বিএনপির যে নেতাকর্মীরা বারবার টেইক ব্যাক বাংলাদেশ বলতে চায় তাদের পাকিস্থানে পুশব্যাক করার দাবি জানান।

আগামীতে সকল ষড়যন্ত্রকে মোকাবিলা এবং শোককে শক্তিতে রূপান্তরিত করে দলের নেতা-কর্মীদের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত থাকতে আহবান জানান জেলা ছাত্রলীগ নেতারা। নেতৃবৃন্দরা মনে করেন অতীতের রেকর্ড ভেঙে এই শোক র‍্যালি একটি ইতিহাস গড়েছে।
এই সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এড, ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। সংসদ সদস্য সাইমুন সরওয়ার কমল ও আশেক উল্লাহ রফিকসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনেরর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281