সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

অসহায়কে মটরভ্যান দিয়ে পাশে উদ্ভাবক মিজান ও সালমা খাতুন মনি।

আব্দুল্লাহ আল-মামুন
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

যশোর জেলা প্রতিনিধি।

অসহায় ভ্যন চালক নজরুল ইসলাম কে ব্যাটারি চালিত মটর ভ্যান উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান ও নারী উদ্যোক্তা সালমা খাতুন মনি।১ এপ্রিল শুক্রবার সকালে নজরুল ইসলাম কে ভ্যানের চাবি হাতে তুলে দেন সালমা খাতুন মনি ও মিজানুর রহমান।

যশোরের ঝিকরগাছার বাঁকড়া বাজার থেকে গত ১ মার্চ সাবেক চেয়ারম্যান ইবাদ আলীর বাসার সামনে থেকে নজরুল ইসলামের মোটর চালিত ভ‍্যান চুরি হয়ে যায়।

নজরুল ইসলাম ভ্যান গাড়িটা রেখে বাজার করতে যায়। বাজার থেকে ফিরে এসে দেখে তার মোটর ভ্যান সেই জায়গাতে নাই, কে বা কারা তার গাড়িটা তালা ভেঙ্গে চুরি করে নিয়ে গেছে। নজরুল ইসলামের আয়ের একমাত্র উৎস ভ্যানটি না পেয়ে পাগলপারা হয়ে কান্নাকাটি করতে লাগে।

গত এক মাস আগে সমিতির কিস্তি মোটর ভ্যানটি ক্রয় করেছিলেন বলে নজরুল ইসলাম জানান, তার সংসার এই মোটর ভ্যান এর উপর নির্ভরশীল। নজরুল ইসলামের তিনটি মেয়ে সন্তান পুত্র সন্তান নাই। সংসারের যাবতীয় খরচ বহন করে ভ্যানের উপার্জন দিয়ে। কোন রকম অভাব অনাটনের মধ্য দিয়ে নুন আনতে পানতা ফুরায় এইভাবে ভাবে জীবন যাপন করতেন, মোটর ভ্যান ছিল তার একমাত্র পুজি বা সম্বল ।

বিষয়টি দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান ও নারী উদ্যোক্তা সালমা খাতুন মনির নজরে এলে তারা বিভিন্ন মানুষের সহযোগিতার মাধ্যমে ১ এপ্রিল শুক্রবার নজরুল ইসলাম কে ব্যাটারি চালিত মটর ভ্যান উপহার দেন।ভ্যান পেয়ে নজরুল ইসলাম আনন্দে আত্মহারা হয়ে উঠে।

এসময় উপস্থিত ছিলেন এস টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি জনাব জসীমউদ্দীন। সাংবাদিক জনাব সোহেল রানা। সাংবাদিক জনাব বিল্লাল হোসেন। নারী উদ্যোক্তা সালমা খাতুন মনি সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281