রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।

আগামী দু”দিনব্যাপী ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী সফল করতে সুনামগঞ্জ জেলা বিএনপি ও ছাত্রদলের মশাল মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ২৩৯ বার পড়া হয়েছে

বিএনপির ডাকা আগামীকাল রবিবার ও সোমবার দু”দিনব্যাপী সারাদেশব্যাপী সপ্তম দফায় ৪৮ ঘন্টার অবরোধের সমর্থনে সুনামগঞ্জে মশাল মিছিল করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি ও ছাত্রদলের বেশকিছু নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যা ৭টায় জেলা ছাত্রদলের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব মোঃ তারেকের নেতৃত্বে কিছু নেতাকর্মীরা শহরের মরাটিলা এলাকা হতে অবরোধের সমর্থনে একটি মশাল মিছিল বের করে আনিছা ক্লিনিকের সামনে হাছন নগর রোডে টায়ার জ¦ালিয়ে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।

তাৎক্ষনিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই গ্রেপ্তার আতংঙ্কে নেতাকর্মীরা পালিয়ে যায়। তবে বিএনপির কেন্দ্রীয় নির্দেশ পালনে নেতাকর্মীরা জীবনের ঝুকি এবং গ্রেপ্তার আতংঙ্ক নিয়েও মাঠে কর্মসূচী সফল করতে বদ্ধপরিকর বলে কিছু নেতারা গণমাধ্যমকর্মীদের জানান।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

উল্লেখ্য আগামীকাল রবিবার ও সোমবার সপ্তম দফার ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী সফল করতেই সুনামগঞ্জ জেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা এই মশাল মিছিলে অংশগ্রহন করেন। তবে ইতিমধ্যে সুৃনামগঞ্জ জেলা বিএনপি,যুবদল,শ্রমিকদল,কৃষকদল ও ছাত্রদলের বেশকিছু নেতাকর্মীদের নাশকতার মামলায় পুলিশ গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে এবং দলের শীর্ষ নেতা থেকে শুরু করে তৃণমূলের অধিকাংশ নেতাকর্মীরা গ্রেপ্তার আতংঙ্কে বাড়িঘর ছেড়ে হাওর এলাকাসহ নিরুদ্দেশ রয়েছেন বলে বিএনপির সূত্রে জানা যায়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281