রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

আনোয়ারায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামীলীগ থেকে বহিষ্কার

আমজাদ হোসাইন
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২৪৩ বার পড়া হয়েছে

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নে ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশ নেওয়ায় উপজেলা আওয়ামীলীগের সদস্য রাশেদুল ইসলাম চৌধুরীকে আওয়ামীলীগের সকল সদস্য পদ থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে। বুধবার (২৬ জানুয়ারী) রাতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এম,এ মালেকের স্বাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম,এ মালেক বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ প্রতিদ্বন্দ্বিতা করায় উপজেলা উপজেলা আওয়ামীলীগের সদস্য রাশেদুল ইসলাম চৌধুরীকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

উল্লেখ্য যে ১১ বছর পর জুঁইদণ্ডী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সীমানা নির্ধারণ সংক্রান্ত মামলা উচ্চ আদালতে বিচারাধীন থাকায় এতদিন নির্বাচন অনুষ্ঠিত হয়নি। ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি এ ইউনিয়নে চলবে ভোটগ্রহণ।

গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে আনোয়ারায় ১১ ইউনিয়নের ১০টিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। আদালতের নির্দেশের পর ষষ্ঠ ধাপে জুঁইদণ্ডী ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281