বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

ইতালী থেকে মায়ের জানাজা পড়তে এসে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭১ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: বার্ধক্যজনিত কারণে মারা যাওয়া মায়ের জানাজা পড়তে এসে সড়ক দুর্ঘটনায় ছেলে এবং মেয়ের জামাতাসহ দুই জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাড়কের নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই এলাকার বাসিন্দা শাহজাহান মেম্বারের পুত্র ইতালি প্রবাসী শাহ আলম (৫০) এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪০)।

নিহতের পরিবারের সদস্যরা জানান, দীর্ঘ ১৪ বছর যাবৎ স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে বসবাস করতো শাহ আলম। গতকাল বুধবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে তার মায়ের মৃত্যু হয়। খবর পেয়ে মায়ের জানাজায় অংশ নিতে সকালেই দেশে ফেরার পর বিমানবন্দর থেকে মাইক্রোবাসে করে ভগ্নিপতি সেলিম মিয়া, তার ভাগিনাসহ চারজন ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হন। এ সময় নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিদিয়া এলাকায় মাইক্রোবাসটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম এবং হাসপাতালে নেওয়ার পর তার ভগ্নিপতি সেলিম মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় মাইক্রোবাসের চালকসহ আরও দুজন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ইটাখোলা হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক আরিফুর রহমান। তিনি জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মাইক্রোবাস ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। তার মাইক্রোবাসের চালক এবং অপর যাত্রী নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281