মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

”ওয়ান ওয়ে স্কুল” সুনামগঞ্জ জেলা কমিটি গঠন।

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ২২৬ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: বিশ্ব যখন তথ্য প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে তখন বাংলাদেশকে এগিয়ে নিতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে “ওয়ান ওয়ে স্কুল”। এটি একটি অনলাইন ভিত্তিক ফ্রী -লার্নিং প্লাটফর্ম।

দেশের শিক্ষার্থী তথা অদক্ষ জনগোষ্ঠীকে দক্ষ জনশক্তিতে রূপান্তর করার লক্ষ্যে একাডেমিক, আইটি এবং সেলফ-ডেভেলপমেন্ট; এই তিনটি শ্রেণীতে বিভিন্ন বিষয়ে বিনামূল্যে অনলাইনভিত্তিক প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে প্ল্যাটফর্মটি।

সোমবার (৯ই জানুয়ারি) সারাদেশের ন্যায় সুনামগঞ্জ জেলায় ওয়ান ওয়ে স্কুল এর ফ্রি লার্নিং সবার মাঝে পৌছে দিতে গঠন করা হয় সুনামগঞ্জ জেলা টিম।

সুনামগঞ্জ জেলা টিম গঠনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ওয়ান ওয়ে স্কুলের সিলেট বিভাগের লিডার ”মাহমুদুল হক জামিল” এবং ওয়ান ওয়ে স্কুলের এক্সিকিউটিভ ডিরেক্টর “ফারিয়া হক” এবং ফাউন্ডার “সিফাতুর রহমান সিফাত”।

লিডার হিসাবে নির্বাচিত করা হয়েছে সাবিহা সিদ্দিকা সাবিনা, কো-লিডার জুবায়ের আহমেদ তাহমিদ,কউমিউনিকেশন ম্যানেজার মাহবুবা আক্তার নাঈমা,এডমিন ম্যানেজার দিপ্ত সরকার,প্রোমোশন ম্যানেজার শহিদুল ইসলাম রেদুয়ান,ইউনিভার্সিটি ম্যানেজার আমজাদ হোসাইন রায়হান,কলেজ ম্যানেজার একরামুল হোসাইন মারজান ও জসিম আহমেদ,পলিটেকনিক ম্যানেজার রাজন কান্তি দাস,এবং স্কুল ম্যানেজার সেলিম হোসাইন।

উল্লেখ্য,চতুর্থ শিল্প বিপ্লবকে সামনে রেখে দেশের তরুণ শিক্ষার্থীদের প্রযুক্তিতে দক্ষ করে তুলতে ঢাকায় প্রথমবারের মত আগামী ১৪ জানুয়ারি আয়োজিত হতে যাচ্ছে “‘ন্যাশনাল টেক-কার্নিভাল-২০২৩’”। শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদেরও প্রযুক্তিখাতে সচেতনতা বৃদ্ধিতে বিশেষ আয়োজন থাকছে এই কার্নিভালে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281