মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

কুতুবজোমের ৯ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড উপহারের ঘোষণা তরুন মেম্বার সালামত শিকদারের 

নুরুল বশর
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

চট্টগ্রাম ব্যুরো প্রধান 

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের বিপুল ভোটে বিজয়ী সদ্য নির্বাচিত তরুন নেতৃত্ব সালামত শিকদারের মেম্বারের বলেন, আগামী ০৫ বছরের মধ্যে এলাকার জনসাধারণের সহযোগিতায় কুতুবজোমের ৯ নং ওয়ার্ডকে উপজেলার সেরা ওয়ার্ড হিসেবে এলাকার অবকাঠামোর উন্নয়সহ একটি মডেল ওয়ার্ড উপহার দিব।

গত ২০ই সেপ্টেম্বর মহেশখালীতে ৩ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। কুতুবজোম ইউনিয়ন নির্বাচনে বিজয়ীর মধ্যে সর্বকণিষ্ঠ তরুন মেম্বার সালামত শিকদার। তিনি আরো বলেন, ৫২ এর ভাষা আন্দোলন, ৬৯ এর গণ-অভ্যুত্থানের ও সর্বোপরি আমাদের মুক্তিযুদ্ধে তরুনদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও নেতৃত্বের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। তরুনদের চেতনায় রাজনীতিতে পরমতসহিষ্ণুতা, সহনশীলতা জাতির ভিত্তি। রাজনীতির নীতিহীনতা, গণতান্ত্রিক চর্চার অভাব, ক্ষমতার অপব্যবহার, কালো টাকার প্রভাব, দুর্নীতিবাজদের প্রশ্রয়, সহনশীলতার অভাব ও ধ্বংসাত্মক কার্যকলাপ এসব কিছু বন্ধ বা ধ্বংস করতে পারে একমাত্র তরুন নেতৃত্বগুণ।

তরুন ইউপি সদস্য আরো জানান, আমি নির্বাচিত হয়েছি জনগণের রায়ে। জনগণ আমাকে দিয়ে এলাকার উন্নয়ন হবে বলেই রায় দিয়ে বিজয়ী করেছে, এখন আমি তাদের রায়ের যথাযথ সম্মান দিব।

হতদরিদ্রের সহযোগিতা থেকে শুরু করে সকল সুযোগ-সুবিধা প্রদান করব। নির্বাচিত ওয়ার্ডের সকল এলাকাবাসীর সহযোগীতা কুতুবজোমের ০৯ নং ওয়ার্ডকে মহেশখালী উপজেলার মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। সাম্প্রতিক দেশের অন্যান্য ইউনিয়নে ঘটে যাওয়া কয়েকজন ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের দুর্নীতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীতিকে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন। তার ঘোষণাকে আমরা বাস্তব রুপ দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

পরিশেষে তার ওয়ার্ডের যারা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন, কিংবা যারা ভোট দেননি তাদের সকলের দীর্ঘায়ু কামনা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281