শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

ছাতকে চন্দন মিয়া হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১১৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতক খারাই গ্রামের দুর্বৃত্তদের হাতে নিহত চন্দন মিয়া হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার (৬ মার্চ) বিকাল ৩ ঘটিকায় উপজেলার জাউয়া বাজার ইউপির কাইতকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে গ্রামবাসীর উদ্যোগে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। পরবর্তীতে সুনামগঞ্জ টু সিলেট মহাসড়কের মধ্যস্থ কাইতকোনা নামক স্থানে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়।

গত বৃহস্পতিবার খারাই গ্রামের দুর্বৃত্তরা নির্মমভাবে চন্দন মিয়াকে হত্যা করে। ১ মার্চ ছাতক থানায়, জি.আর ৩৪ নং এ হত্যা মামলা দায় করা হয়। খুনিরা হলেন ইকবাল,আজমল, আকমল গং। ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাসীরা মানববন্ধনে বলেন চন্দন হত্যার খুনিদেরকে অতিবিলম্বে গ্রেপ্তার করা হউক, উপযুক্ত বিচার চাই।

ইউপি সদস্য আঙ্গুর মিয়া এলাকাবাসীর পক্ষ থেকে বলেন খুনি ইকবাল বাহিরে কেন প্রশাসন জবাব চাই। তাদের কাছে জুড় দাবি জানাচ্ছি ২৪ ঘন্টার ভিতরে খুনি ইকবালসহ সকল আসামি কে গ্রেপ্তার করা হউক, তা না হলে আমরা অন্য ব্যবস্থা গ্রহণ করিতে বাধ্য হব। সাবেক মেম্বার এস এম মাহমুদ বলেন জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছি আজকে ঘটনার প্রায় ৮ দিন হয়েছে কিন্তু পরিকল্পিত ভাবে যারা হত্যা করেছে ও মুল আসামি এখনো গ্রেপ্তার করা হয়নি। পুলিশ আসামি ধরা ছোঁযার বাহিরে। কেন পুলিশ আসামি ধরছে না পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ ও থানা ওসির দৃষ্টি আকর্ষণ করছি। এবং মূল আসামিদের কে আইনের আওতায় এনে ফাঁসির রায় করা হউক। স্থানীয় সূত্রে জানা যায়, আসামিরা বাড়িতে বসবাস ও ঘুরাফেরা করছে, এদেরকে ধরা হচ্ছে না।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন প্রবীণ মুরুব্বি লাল মিয়া।পরিচালনা করেন ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এস এম মাহমুদ।

বক্তব্য রাখেন মেম্বার আলমগীর হোসেন, মেম্বার আঙ্গুর মিয়া, সাবেক মেম্বার তোফায়েল আহমেদসহ প্রমূখ। উপস্থিত ছিলেন নুরুল ইসলাম, আমির আলী, শামছু মিয়া,ছমরু মিয়া, গিয়াস উদ্দিন, ফরিদ মিয়া, নুরুল ইসলাম, নুরুল হুদা,মুজিবুর রহমান,আফরোজ আলী, আলকাছ আলী, বাহার মিয়া, মানিক মিয়া, আব্দুল মুকিত,আব্দুল আজিম,ইলিয়াছ আলী, হাবিবুর রহমান, নুর আহমদ,রফিক মিয়া, আব্দুস শহিদ সহ এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281